kalerkantho

সোমবার । ৯ কার্তিক ১৪২৮। ২৫ অক্টোবর ২০২১। ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

এক গোল হজম করে গুনে গুনে ৬ গোল দিল ম্যান সিটি! (ভিডিও)

অনলাইন ডেস্ক   

২২ সেপ্টেম্বর, ২০২১ ১০:২৭ | পড়া যাবে ২ মিনিটে



এক গোল হজম করে গুনে গুনে ৬ গোল দিল ম্যান সিটি! (ভিডিও)

ইংলিশ প্রিমিয়ার লিগে আগের ম্যাচে সাউদাম্পটনের সঙ্গে গোলশূন্য ড্র করেছিল জায়ান্ট ম্যানচেস্টার সিটি। তবে উয়েফা চ্যাম্পিয়নস লিগে এর আগের ম্যাচেই তারা আরবি লাইপজিগকে উড়িয়ে দিয়েছে ৬-৩ গোলের ব্যবধানে। এক ম্যাচ পর আবারো প্রতিপক্ষের জালে গুনে গুনে আধা ডজন গোল দিলো পেপ গার্দিওলার দল। এবার প্রতিপক্ষের নাম ইংল্যান্ডের তৃতীয় বিভাগের ক্লাব ওয়াইকম্ব ওয়ান্ডারার্স।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) লিগের তৃতীয় ম্যাচটিতে শুরুতেই গোল করে সিটিজেনদের মনে ভয় ঢুকিয়ে দিয়েছিল ওয়াইকম্ব। তবে তাতে ভয় না পেয়ে ওয়াইকম্বকে ৬টি গোল দিয়েছে সিটি। শেষ পর্যন্ত ১-৬ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ইংলিশ চ্যাম্পিয়নরা।

ম্যাচে জোড়া গোল করেছেন আলজেরিয়ান উইঙ্গার রিয়াদ মাহরেজ। একটি করে গোল করেছেন বেলজিয়ান মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনা, ইংলিশ মিডফিল্ডার ফিল ফোডেন, স্প্যানিশ ফরোয়ার্ড ফেরান তোরেস ও তরুণ ইংলিশ ফরোয়ার্ড কোল পালমার। ম্যাচসেরা হয়েছেন মাহরেজ।

ম্যাচের ২২ মিনিটে সবাইকে অবাক করে দিয়ে ওয়াইকম্বকে এগিয়ে দেন ইংলিশ ফরোয়ার্ড ব্রেন্ডন হ্যানলন। তবে বেশিক্ষণ পিছিয়ে থাকতে হয়নি সিটিকে। সাত মিনিট পরেই ফোডেনের সহায়তায় গোল করে ম্যাচে সমতা ফেরান কেভিন ডি ব্রুইনা।

এরপর প্রথমার্ধের খেলা শেষ মুহূর্তে অর্থাৎ ৪৩ মিনিটের সময় দলকে এগিয়ে দেন রিয়াদ মাহরেজ। এর ঠিক দুই মিনিট পরেই ব্যবধান বাড়ান ফিল ফোডেন। এবার সহায়তাকারীর ভূমিকায় ছিলেন মাহরেজ।

দ্বিতীয়ার্ধেও সমান তিনটি গোল করে ম্যান সিটি। যার প্রথমটির জন্য অপেক্ষা করতে হয় ম্যাচের ৭১ মিনিট পর্যন্ত। এবার গোল করেন ফেররান তোরেস। পরে ৮৩ মিনিটের সময় রিয়াদ মাহরেজ ও ৮৮ মিনিটে শেষ গোলটি করেন কোল পালমার। শেষ পর্যন্ত ১-৬ গোলের জয়ে নিয়ে পরের রাউন্ডে ওঠে সিটি।



সাতদিনের সেরা