kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

রোনালদোকে দেখতে ভাঙা পা নিয়ে দুই কিলোমিটার হাঁটলেন সৌম্য

অনলাইন ডেস্ক   

২০ সেপ্টেম্বর, ২০২১ ১৭:০৬ | পড়া যাবে ২ মিনিটে



রোনালদোকে দেখতে ভাঙা পা নিয়ে দুই কিলোমিটার হাঁটলেন সৌম্য

ওয়েস্ট হ্যামের বিপক্ষেও গোল করেছেন রোনালদো। ছবি : এএফপি

ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েই বিরতিহীনভাবে গোল করে যাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। গতকাল রবিবার প্রিমিয়ার লিগে ওয়েস্ট হ্যামের বিপক্ষে ৩৬ ব্ছর বয়সী সিআর সেভেনের গোলে ২-১ ব্যবধানে জিতেছে ম্যান ইউ। এই ম্যাচ দেখতেই ভাঙা পা নিয়ে ক্রাচে ভর দিয়ে দুই কিলোমিটার হেঁটে স্টেডিয়ামে গেছেন এক বাঙালি যুবক। ডাক্তারের নির্দেশ অমান্য করে এই কাণ্ড ঘটানো ছেলেটির নাম সৌম্য দাশগুপ্ত।

রোনালদোর খেলা দেখতে ইংল্যান্ডপ্রবাসী কলকাতার ১১ বাঙালি ওয়েস্ট হ্যামের স্টেডিয়ামে গিয়েছিলেন। সৌম্য তাদের একজন। লন্ডনে একটি স্থানীয় ক্রিকেট টুর্নামেন্ট খেলতে গিয়ে সৌম্যর পা ভেঙে যায়। তখনই ঠিক করে ফেলেন, ওয়েস্টহ্যামে যখন ম্যানচেস্টার খেলতে আসবে, সেই ম্যাচ তিনি দেখবেনই। চিকিৎসক বারণ করেছিলেন মাঠে যেতে। কিন্তু কে শোনে কার কথা। বাড়ির কাছে ওয়েস্টহ্যামের মাঠে স্বপ্নের নায়ককে সামনে থেকে দেখার সুযোগ ছাড়তে চাননি সৌম্য। 

কিন্তু স্টেডিয়ামে খেলা থাকা মানেই আশপাশের এলাকায় ট্যাক্সি চলাচল বন্ধ রাখা হয়। হাঁটা ছাড়া কোনো উপায় নেই। সৌম্য ভাঙা পা নিয়েই ক্রাচে ভর করে হাঁটা শুরু করেন। নিজের অনুভূতি জানিয়ে সৌম্য বলেন, 'দারুণ অভিজ্ঞতা। ঠিক করে নিয়েছিলাম, যাই হোক না কেন খেলা দেখতে যাবই। আসাটা সার্থক হলো। স্টেডিয়ামের ভেতরে আনন্দ করতে পারিনি। গোলটার পর চিৎকার করে উঠেছিলাম। তবে আমাদের সামনে বসা কয়েকজন ওয়েস্টহ্যাম সমর্থককে দেখে চুপ করে যাই। নয়তো ওরা আমাদের মারতে পারত।'



সাতদিনের সেরা