kalerkantho

বুধবার । ১১ কার্তিক ১৪২৮। ২৭ অক্টোবর ২০২১। ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

মাঠ থেকে তুলে নেওয়ায় ক্ষুব্ধ মেসি, কোচের সঙ্গে ভালোভাবে হাতই মেলাননি

অনলাইন ডেস্ক   

২০ সেপ্টেম্বর, ২০২১ ১৩:০৬ | পড়া যাবে ২ মিনিটে



মাঠ থেকে তুলে নেওয়ায় ক্ষুব্ধ মেসি, কোচের সঙ্গে ভালোভাবে হাতই মেলাননি

ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে কষ্টার্জিত এক জয় পেয়েছে জায়ান্ট প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। অলিম্পিক লিওঁয়ের বিপক্ষে রবিবার দিবাগত রাতের ম্যাচে যোগ করা সময়ে করা গোলে ২-১ গোলের জয় পেয়েছে তারকাবহুল এই ফরাসি দলটি। ওই ম্যাচের ৭৬তম মিনিটে মেসিকে তুলে আশ্রাফ হাকিমিকে মাঠে নামানো হয়। বিষয়টি পছন্দ হয়নি মেসির।

এই ম্যাচের মধ্য দিয়েই পিএসজি'র ঘরের মাঠে অভিষেক হলো আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির। ম্যাচে দুর্দান্ত খেলছিলেনও মেসি। নেইমারের পাসে গোলের খুব কাছাকাছিও চলে গিয়েছিলেন তিনি। তবে গোলরক্ষকের গায়ে লেগে কর্নার হয় তখন।

চ্যাম্পিয়নস লিগে ক্লাব ব্রুগের ম্যাচের মতো এই ম্যাচেও মেসির একটি ফ্রি-কিক ফিরে আসে গোলবারে লেগে। তবে দুর্দান্ত খেলা এই মেসিকে ৭৬তম মিনিটে তুলে নেন কোচ মাওরিসিও পচেত্তিনো। এতে ভীষণ ক্ষুব্ধ হয়েছেন মেসি। মাঠ থেকে নামার পর হাত মেলানোর জন্য কোচ হাত বাড়িয়ে দিলে বেশ বিরক্তি নিয়ে হাত বাড়ান মেসি। তবে মেসির হাত ভালোভাবে লাগেইনি কোচের হাতের সঙ্গে। এ সময় ক্ষুব্ধ মেসি কোচকে কিছু একটা বলেছেনও।

ড্রয়ের দিকে এগোতে থাকা ম্যাচটিতে জয় এনে দেন মেসির স্বদেশি মাওরো ইকার্দি। যোগ করা সময়ের তৃতীয় মিনিটে কিলিয়ান এমবাপ্পের ক্রসে হেডে গোল করেন ইকার্দি। তার এই গোলটিই জয় এনে দেয় পিএসজিকে। এই জয়ের ফলে ৬ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে লিগ ওয়ানের পয়েন্ট তালিকায় শীর্ষেই আছে পিএসজি।



সাতদিনের সেরা