kalerkantho

মঙ্গলবার । ৩ কার্তিক ১৪২৮। ১৯ অক্টোবর ২০২১। ১১ রবিউল আউয়াল ১৪৪৩

গোল করেই যাচ্ছেন রোনালদো; জিতল ইউনাইটেড

অনলাইন ডেস্ক   

১৯ সেপ্টেম্বর, ২০২১ ২১:৩১ | পড়া যাবে ২ মিনিটে



গোল করেই যাচ্ছেন রোনালদো; জিতল ইউনাইটেড

ছবি : এএফপি

দ্বিতীয় মেয়াদে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরে দারুণ ফর্মে আছেন ক্রিশ্চিয়ানো রোনালদোল। এই নিয়ে তিনি তিন ম্যাচ খেলেছেন। প্রতি ম্যাচেই গোল করেছেন। আজ রবিবারও প্রিমিয়ার লিগে ওয়েস্ট হামের মাঠে ৩৬ ব্ছর বয়সী সিআর সেভেনের গোলে ২-১ ব্যবধানে জিতেছে ম্যান ইউ। যদিও ম্যাচের শেষে ভিএআর নিয়ে রুদ্ধশ্বাস নাটকীয়তার সৃষ্টি হয়েছিল।

ম্যাচের ৩০তম মিনিটে সাইদ বেনরাহমার গোলে এগিয়ে গিয়েছিল ওয়েস্ট হাম। পিছিয়ে যাওয়ার পর থেকেই আরও তেড়েফুঁড়ে আক্রমণ শুরু করে ম্যান ইউনাইটেড। ভয়ংকর হয়ে ওঠেন রোনালদো। মাত্র ৫ মিনিট পর স্কোর সমান করে ফেলেন পর্তুগিজ মহাতারকা। ব্রুনো ফার্নান্দেজের পাস ধরে রোনালদোর প্রথম শটটি গোলকিপার ফিরিয়ে দেন। কিন্তু গোলকিপারের গায়ে লেগে ফেরত আসা বল আবারও নিখুঁতভাবে জালে পাঠান সিআরসেভেন।

৮৯ মিনিটে জেসি লিনগার্ডের গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় ইউনাইটেড। পুরো ম্যাচে তিনবার রোনালদোর পেনাল্টির দাবি বাতিল হয়। কিন্তু যোগ করা সময়ে বক্সে লুক শ-র হাতে বল লাগায় পেনাল্টি পায় ওয়েস্ট হাম। ওই সময় ম্যান ইউ শিবির ক্ষুব্ধ হয়ে ওঠে। সুযোগ পেয়ে নিয়মিত অধিনায়ক মার্ক নোবেলকে মাঠে নামান ওয়েস্ট হ্যাম কোচ ডেভিড ময়েস। কিন্তু নোবেলের পেনাল্টি শট বাঁ দিকে ঝাঁপিয়ে রুখে দেন ইউনাইটেড গোলকিপার ডেভিড ভিয়া।



সাতদিনের সেরা