kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

জেমি ডে দায়িত্ব পালনে ব্যর্থ হয়েছে : কাজী সালাউদ্দিন

অনলাইন ডেস্ক   

১৮ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৫৯ | পড়া যাবে ১ মিনিটে



জেমি ডে দায়িত্ব পালনে ব্যর্থ হয়েছে : কাজী সালাউদ্দিন

বেশ নাটকীয়ভাবেই জেমি ডের জায়গায় অস্কার ব্রুজোনকে অন্তর্বর্তী কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বাফুফে। জেমি ডে'কে বরখাস্তও করা হয়নি। তিনি আছেন ছুটিতে। এবার জানা গেল, জেমি ডে'র ওপর অনেকদিন ধরেই মহাবিরক্ত ছিলেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। নেপালে ও কিরগিজস্থানে সর্বশেষ দুটি তিন জাতি সিরিজে জাতীয় দলের ব্যর্থতায় সালাউদ্দিন ভীষণ ক্ষুব্ধ হয়েছেন।

কিরগিজস্তান থেকে ঢাকায় ফিরে কাজী সালাউদ্দিন বলেছিলেন, 'বাংলাদেশ এত খারাপ খেলা দল নয়।' এরপর আজ শনিবার জেমি ডে ইস্যু নিয়ে সালাউদ্দিন গণমাধ্যমকে বলেন, 'জেমি এখনও আমাদের চুক্তিবদ্ধ কোচ। আপাতত তাকে দায়িত্ব থেকে সরিয়ে রাখা হয়েছে। তার কাজকর্মে আমি হতাশ ছিলাম। তারপরও তাকে অনেক সুযোগ দিয়েছি। কিন্তু সে ব্যর্থ হয়েছে।'

জাতীয় দলের দায়িত্বে না থাকলেও চুক্তির সব সুযোগ সুবিধাই জেমি ডে পাবেন বলে জানান সালাউদ্দিন। নতুন কোচ অস্কার ব্রুজোন আজ শনিবার কাজী সালাউদ্দিনের সঙ্গে দেখাও করেছেন। তাকে দুই মাসের জন্য জাতীয় দলের দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়েছে। দুই মাস পর কী হবে তা এখনই বলতে রাজি হননি সালাউদ্দিন। তবে জেমি ডে'কে যে ফেরানো হবে না- এটা সালাউদ্দিনের কথায় স্পষ্ট।



সাতদিনের সেরা