kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

ফাঁস হলো মেসি-রোনালদোর বেতনের অংক

অনলাইন ডেস্ক   

১৮ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৩০ | পড়া যাবে ২ মিনিটে



ফাঁস হলো মেসি-রোনালদোর বেতনের অংক

গত এক যুগ ধরে ফুটবলবিশ্বে রাজত্ব করে চলা লিওনেল মেসি আর ক্রিশ্চিয়ানো রোনালদোর দলবদলের গল্প এখন পুরনো হয়ে গেছে। দুজনেই নিজ নিজ নতুন ক্লাবের হয়ে মাঠে নামছেন। বার্সেলোনা থেকে মেসিকে দলে নেওয়ার সময় তার বেতনের অংক গোপন রেখেছিল পিএসজি। একইভাবে ম্যানচেস্টার ইউনাইটেড তাদের 'ঘরের ছেলে' ক্রিশ্চিয়ানো রোনালদোর বেতনও গোপন রেখেছিল। কিন্তু গোপন কথা কি আর গোপন থাকে?

চিরপ্রতিদ্বন্দ্বী দুই ফুটবলার হিসেবেই মেসি-রোনালদো সারাবিশ্বে পরিচিত। মেসি ৬ বারের বর্ষসেরা আর রোনালদো পাঁচবারের। রোনালদো আরও আগেই জাতীয় দলের হয়ে শিরোপা জিতলেও মেসি জিতেছেন এই বছর। দুজনের বেতন ফাঁসের ঘটনাতেও এই প্রতিদ্বন্দ্বিতা বজায় থাকল। আজই ফরাসি দৈনিক লে’কিপ পিএসজিতে লিওনেল মেসির বেতনের অংক ফাঁস করেছে। কয়েক ঘণ্টার ব্যাবধানে ফাঁস হয়ে গেল রোনালদোর বেতনের অংকও! 'চিরপ্রতিদ্বন্দ্বী' বলে কথা!

লে’কিপ জানিয়েছে, পিএসজিতে মেসি প্রথম মৌসুমে পাবেন ৩ কোটি ইউরো। পরে আরও দুই মৌসুম থাকলে ৪ কোটি ইউরো করে বেতন পাবেন। অন্যদিকে ব্রিটিশ ট্যাবলয়েড 'মেইল অনলাইন' জানিয়েছে, ম্যান ইউতে রোনালদো সপ্তাহে ৩ লাখ ৮৫ হাজার পাউন্ড বেতন পেয়ে থাকেন।  বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪ কোটি ৫১ লাখ টাকা। সেই হিসেবে তিনি বছরে পাবেন ২ কোটি ২০ হাজার ডলার।৩৬ বছর বয়সী পর্তুগিজ মহাতারকাই এখন ইউনাইটেডের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত ফুটবলার।



সাতদিনের সেরা