kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

হাইজিনেক্স নিবেদন

কালের কণ্ঠের লাইভে আসছেন জাভেদ ওমর বেলিম

অনলাইন ডেস্ক   

১৮ সেপ্টেম্বর, ২০২১ ১৯:২১ | পড়া যাবে ২ মিনিটে



কালের কণ্ঠের লাইভে আসছেন জাভেদ ওমর বেলিম

কালের কণ্ঠ ও বীকনের যৌথ উদ্যোগে 'সুরক্ষায় থাকুন, সুস্থ থাকুন' স্লোগানে লাইভ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানটি রবিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় শুরু হবে। কালের কণ্ঠের ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইটে অনুষ্ঠানটি সরাসরি দেখানো হবে।

'সুরক্ষায় থাকুন, সুস্থ থাকুন' শিরোনামের এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিম। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন কালের কণ্ঠের স্পোর্টস এডিটর এ টি এম সাইদুজ্জামান। অনুষ্ঠানটির স্পনসর করছে হাইজিনেক্স।

বাংলাদেশ ক্রিকেট যখন থেকে বিশ্বে পরিচিতি পেতে শুরু করল সেসময়ের সঙ্গী জাভেদ ওমর বেলিম, ডাকন‍াম গোল্লা। ব্যাটিং ক্রিজে অসীম ধৈর্য্যের প্রতিমূর্তি ছিলেন। তার নাম শুনলেই ভেসে ওঠে একটি ঘটনা- ২০০১ সালে বিদেশের মাটিতে ক্যারিয়ারের প্রথম টেস্টে জিম্বাবুয়ের বিপক্ষে শুরু থেকে শেষ পর্যন্ত ব্যাট হাতে একপ্রান্ত আগলে রেখেছিলেন এ ডানহাতি। ওই টেস্টটি স্বাগতিকরা জিতলেও নতুন শতাব্দীর ধৈর্য্যশীল ওপেনারের খ্যাতি পেয়ে যান তিনি।

এরপর খেলে গেছেন ৪০ টেস্ট ও ৫৯টি ওয়ানডে। আতাহার আলীর বাংলাদেশ থেকে শুরু করে সাকিব আল হাসানদের দলেও নির্ভরযোগ্য ওপেনার ছিলেন জাভেদ।



সাতদিনের সেরা