kalerkantho

মঙ্গলবার । ১০ কার্তিক ১৪২৮। ২৬ অক্টোবর ২০২১। ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

মুক্তি পেল হরভজন অভিনীত তামিল সিনেমা

অনলাইন ডেস্ক   

১৭ সেপ্টেম্বর, ২০২১ ২১:২৫ | পড়া যাবে ১ মিনিটে



মুক্তি পেল হরভজন অভিনীত তামিল সিনেমা

বয়স বেড়েছে। আন্তর্জাতিক ক্যারিয়ার আগেই শেষ হয়ে গেছে। ঘরোয়া ক্রিকেটে এখনও খেলে যাচ্ছেন ভারতের একসময়ের স্পিন মহাতারকা হরভজন সিং। এবার তাকে দেখা যাবে তামিল সিনেমায় অভিনয় করতে। আজ ১৭ সেপ্টেম্বর শুক্রবার হরভজন অভিনীত 'ফ্রেন্ডশিপ' নামের ওই তামিল সিনেমা মুক্তি পেয়েছে। এই উপলক্ষে শুভেচ্ছায় সিক্ত হয়েছেন হরভজন।

'ফ্রেন্ডশিপ' একটি রোমান্টিক স্পোর্টস কমেডি ধাচের। অর্থাৎ প্রেম, খেলাধুলা এবং হাসি- তিনটিই পাওয়া যাবে এই সিনেমায়। হরভজনকে বেশ কিছু অ্যাকশন এবং নাচের দৃশ্যে দেখা যাবে। নামকরা দক্ষিণী অভিনেতা অর্জুন এবং সতীশের পাশাপাশি এই সিনেমায় রয়েছেন 'বিগ বস' খ্যাত লসলিয়া মারিয়ানেশনও। ছবিটির দৈর্ঘ্য ১৪০ মিনিট।

হরভজনকে শুভকামনা জানিয়ে যুবরাজ সিং টুইটারে লিখেছেন, 'অনেক শুভেচ্ছা ভাই! ফ্রেন্ডশিপ মুক্তি পাচ্ছে, তার জন্য অনেক শুভেচ্ছা। আমি খুব উত্তেজিত! আশা করি এই বন্ধুত্ব সারা জীবন টিকে থাকবে'। বীরেন্দ্র শেবাগ লিখেছেন, 'অর্জুন এবং আমাদের প্রিয় ভাজ্জির সঙ্গে দারুণ মজা দেখার অপেক্ষায়'। ভিভিএস লক্ষ্মণ লিখেছেন, 'তোমার সিনেমার জন্য অনেক শুভেচ্ছা ভাজ্জি। আশা করি এই সিনেমা দেখে দর্শকরা খুব মজা পাবেন এবং তাদের সময়টা খুব ভাল কাটবে'।



সাতদিনের সেরা