kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

বাসন মেজে স্ত্রীকে সহায়তা করেন বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড় (ভিডিওসহ)

অনলাইন ডেস্ক   

১৪ সেপ্টেম্বর, ২০২১ ১৫:১৯ | পড়া যাবে ২ মিনিটে



বাসন মেজে স্ত্রীকে সহায়তা করেন বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড় (ভিডিওসহ)

টেনিস কোর্টে যার দাপটে প্রতিপক্ষের রাতের ঘুম উড়ে যায়, সেই নোভাক জকোভিচ নিজের বাড়িতে কিন্তু অতি সাধারণ এক মানুষ। স্ত্রীর কাছে প্রিয় জীবনসঙ্গী। বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড় নোভাক জকোভিচ বললেই চোখের সামনে ভেসে ওঠে তার দুর্দান্ত ফোর হ্যান্ড, ব্যাক হ্যান্ড, এসেস। জয়ের পর কোর্টের ঘাস ছিঁড়ে মুখে দেওয়া থেকে হাতে ট্রফি তুলে নেওয়া। সেই জকোভিচের অন্যরূপ কি দেখেছে টেনিস বিশ্ব? তিনি যে বাড়ির কাজও করেন!

হ্যাঁ, জকোভিচ রান্নাঘরের বেসিনে বাসন ধোয়া-মোছাও করে থাকেন। অনেকেই এমন দৃশ্য কল্পনা করতে পারেন না। কিন্তু সার্বিয়ান সুপারস্টারের স্ত্রী জেলেনা জকোভিচের সৌজন্যে  ভক্তরা এই দৃশ্য দেখার সুযোগ পেয়েছেন। বাসন মাজার সাবান ও স্ক্রাবার দিয়ে সসপ্যান ও ফ্রাইং প্যান পরিষ্কার করতে দেখা যায় জকোভিচকে। জেলেনা নিজেই স্বামীর এই কীর্তির ভিডিও শুট করে টুইটারে পোস্ট করে তাকে রান্নাঘরের 'এমভিপি' (মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার) হিসেবে আখ্যা দিয়েছেন।

১ মিনিট ১৩ সেকেন্ডের ভিডি ওতে নোভাক-জেলেনা কথা বলছেন সার্বিয়ান ভাষায়। ভক্তরা ভিডিওটি দেখে নোভাককে সাধুবাদ জানিয়েছেন। উল্লেখ্য, গত কয়েক মাসের মধ্যে জোড়া স্বপ্নভঙ্গ হয়েছে জকোভিচের! তাও একেবারে তীরে এসে তরী ডোবার মতো। টোকিও অলিম্পিকে বিশ্বের দ্বিতীয় টেনিস খেলোয়াড় হিসেবে গোল্ডেন স্ল্যাম হাতছাড়া করেছেন। এরপর গত রবিবার ক্যালেন্ডার স্ল্যাম স্পর্শ করতে পারেননি তিনি। দানিল মেদভেদেভের কাছে যুক্তরাষ্ট্র ওপেনের ফাইনাল হারতে হয়েছে।



সাতদিনের সেরা