kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

ম্যানইউ'র জার্সিতে আজই মাঠে নামবেন রোনালদো

অনলাইন ডেস্ক   

১১ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৩০ | পড়া যাবে ২ মিনিটে



ম্যানইউ'র জার্সিতে আজই মাঠে নামবেন রোনালদো

অধিকাংশ অ্যাথলেট যে সময়ে ক্যারিয়ারের ইতি টানার কথা ভাবেন, সেই বয়সে ক্রিশ্চিয়ানো রোনালদো বেছে নিয়েছেন নতুন চ্যালেঞ্জ। বিশ্বের সবচেয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ইংলিশ প্রিমিয়ার লিগে যোগ দিয়েছেন তিনি। ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরার পর পর্তুগিজ মহাতারকা প্রতিশ্রুতি দিয়েছেন দলকে আবারও শীর্ষে তোলার, বড় শিরোপা জেতানোর। আন্তর্জাতিক ফুটবলে সর্বোচ্চ গোলের রেকর্ড গড়ার পর ওল্ড ট্রাফোর্ডের চেনা আঙিনায় অনুশীলনে ফিরে বললেন, আয়েসে দিন কাটাতে আসেননি তিনি।

ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরার পর থেকেই সারা বিশ্বের ফুটবল প্রেমীদের মাঝে জল্পনা রোনালদোকে রেড ডেভিলসের জার্সিতে আবার খেলতে দেখা যাবে। ফুটবল প্রেমীদের সেই স্বপ্ন হয়তো আজই পূরণ হতে চলেছে। শনিবার (১১ সেপ্টেম্বর) ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যান ইউ মুখোমুখি হচ্ছে নিউক্যাসলের। রোনালদো-ভক্তদের প্রত্যাশা, এই ম্যাচেই হয়তো নেমে পড়বেন পর্তুগিজ যুবরাজ!

ক্লাব ম্যানেজার ওলে গানার সুলশার নিউক্যাসলের বিপক্ষে ম্যাচে রোনালদোর মাঠে নামার বিষয়টি নিশ্চিত করেছেন।

রোনালদোকে শুরুর একাদশে রাখা হবে কিনা সেটা না জানালেও আজ তাকে মাঠে নামানোর বিষয়টি নিশ্চিত করেছেন। ইউনাইটেড বস বলেছেন,"সে জুভেন্টাসের সাথে একটি ভাল প্রাক-মৌসুম কাটিয়েছে, জাতীয় দলের সাথে খেলেছে এবং আমাদের সাথে একটি ভাল সপ্তাহ কাটিয়েছে, সে অবশ্যই কোন সময়ে মাঠে থাকবে, এটা নিশ্চিত।"

সুদিন ফিরিয়ে আনার চ্যালেঞ্জ নিয়েই তার ফেরা উল্লেখ করে ক্লাবের ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে রোনালদো জানালেন, "আমি এখানে, ছুটি কাটাতে আসিনি... আগের সময়টা ভালো ছিল, গুরুত্বপূর্ণ শিরোপা জিতেছিলাম। অনেক বছর আগে আমি এই জার্সি পরতাম। আমি এখানে আবারো জিততে এসেছি। আমার সেই সামর্থ্য আছে, আমার সতীর্থদেরও। আমি চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। এটা আমার জন্য এবং সমর্থক ও ক্লাবের জন্য এক ধাপ এগিয়ে যাওয়ার ভালো সুযোগ।”

ওল্ড ট্যাফোর্ডে ২০০৩-০৯ পর্যন্ত ছয় মৌসুমে তিনটি প্রিমিয়ার লিগ ও একটি চ্যাম্পিয়ন্স লিগসহ আটটি মেজর শিরোপা জিতেছিলেন রোনালদো। তার বিশ্বাস, আগামী বছরগুলোতে দলটির হয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবেন তিনি।

প্রথম মেয়াদে ইউনাইটেডের হয়ে ২৯২ ম্যাচে ১১৮ গোল করেছিলেন রোনালদো।

সূত্র: গোল ডটকম।



সাতদিনের সেরা