kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

সম্পূর্ণ ভুল তথ্য, তামিমকে সিদ্ধান্ত পাল্টাতে বলিনি : বিসিবি সভাপতি

অনলাইন ডেস্ক   

১০ সেপ্টেম্বর, ২০২১ ২২:০৩ | পড়া যাবে ২ মিনিটে



সম্পূর্ণ ভুল তথ্য, তামিমকে সিদ্ধান্ত পাল্টাতে বলিনি : বিসিবি সভাপতি

দল ঘোষণার ৮ দিন আগেই টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন তামিম ইকবাল। দেশসের ওপেনারের এই স্বেচ্ছায় সরে যাওয়া নিয়ে দেশের ক্রিকেটাঙ্গনে বেশ তোলপাড় চলছে। গত ৬ সেপ্টেম্বর দল ঘোষণার কথা ছিল। কিন্তু আগের দিন নিউজিল্যান্ডের কাছে তৃতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশ হেরে যাওয়ায় দল ঘোষণা পিছিয়ে যায়। তখনই গুঞ্জন শুরু হয়, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নাকি তামিমকে ফিরিয়ে আনার চেষ্টা করছেন।

আজ শুক্রবার ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এমন কথা সম্পূর্ণ অস্বীকার করেন পাপন। তিনি বলেন, 'বলা হচ্ছে যে, আমি  তামিমকে বলেছিলাম সে যেন তার সিদ্ধান্তটা আবার পুনর্বিবেচনা করে দেখে। এমন কোনো ঘটনাই ঘটে নাই। এটা সম্পূর্ণ ভুল তথ্য। কারণ, তামিম এই সিদ্ধান্ত নেওয়ার আগে আমার সঙ্গে সবকিছু আলাপ করে নিয়েছে। সিদ্ধান্তটা আমার সাথে আলাপ করেই নিয়েছে। তো সেইখানে তাকে আবার আমি কীভাবে বলব, যে সিদ্ধান্ত পাল্টাতে। আমি তো সম্মতি দিয়েছি তাকে।'

উল্লেখ্য, গতকাল বুধবার টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৭ সদস্যের দলে নেই তামিম ইকবাল। ওপেনার হিসেবে আছেন শেখ নাঈম, লিটন দাস আর সৌম্য সরকার। ইনজুরি কাটিয়ে মাঠে ফেরার প্রক্রিয়ায় থাকা তামিম ইকবাল এই সময়ে নেপালে ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে যাবেন। গত কয়েকদিনে তামিম ইকবাল আর মাহমুদউল্লাহ রিয়াদের মাঝে বিরোধের খবরও ছড়িয়েছে। আজ সেই গুঞ্জনও উড়িয়ে দেন বিসিবি বস পাপন।



সাতদিনের সেরা