kalerkantho

বৃহস্পতিবার । ৮ আশ্বিন ১৪২৮। ২৩ সেপ্টেম্বর ২০২১। ১৫ সফর ১৪৪৩

দি ওভালে ভারতের জয় এখন সময়ের ব্যাপার

অনলাইন ডেস্ক   

৬ সেপ্টেম্বর, ২০২১ ২০:৫০ | পড়া যাবে ২ মিনিটে



দি ওভালে ভারতের জয় এখন সময়ের ব্যাপার

ছবি : এএফপি

দ্য ওভালে চতুর্থ টেস্টের শেষ দিন আজ সোমবার রোমাঞ্চের চরমটুকু উজার করে দিল। যে ম্যাচটা ড্র হতে পারত, ইংল্যান্ড জিততে পারত; সেই ম্যাচই এখন ভারত জিততে যাচ্ছে! ৩৬৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ইংল্যান্ড ইতোমধ্যেই ৮ উইকেট হারিয়েছে। শেষ দুই উইকেটে তাদের করতে হবে আরও ১৭৫ রান। দিনের দেড় সেশনের মতো এখনও বাকি আছে।

গতকাল রবিবার বিনা উইকেটে ৭৭ রান তুলে চতুর্থ দিন শেষ করেছিল ইংল্যান্ড। আজ সকালে ওপেনিং জুটি ভাঙে ঠিক ১০০ রানে। ৫০ রান করে ফিরেন রোরি বার্নস। অপর ওপেনার হাসিব হামিদ ১৯৩ বলে ৬৩ রান করেন। কিন্তু আর কেউ মাথা তুলে দাঁড়াতে পারেননি। পরবর্তীতো কোনো জুটিও হয়নি। ডেভিড মালান করেন ৫ রান। চারে নেমে অধিনায়ক জো রুট আজ কোনো ম্যাজিক্যাল ইনিংস উপহার দিতে পারেননি। ৭৮ বলে ৩৬ রান করে আউট হয়ে গেছেন।

ইংল্যান্ডের দলীয় ১৮২ রানে ৭ম ব্যাটসম্যান হিসেবে জো রুটকে আউট করেই যেন আনন্দে মেতে ওঠে ভারতীয় শিবির। এছাড়া ওলি পোপ ২, জনি বেয়ারস্টো ০, মঈন আলী ০, ক্রিস ওকস ১৮ রানে আউট হয়ে যান। বল হাতে ভারতের প্রায় সবাই ভালো করেছেন। ২টি করে উইকেট নিয়েছেন দুই পেসার জসপ্রিত বুমরাহ এবং শার্দুল ঠাকুর আর স্পিনা রবীন্দ্র জাদেজা। ১টি নিয়েছেন উমেশ যাদব। বল হাতে সবচেয়ে কৃপণ রবীন্দ্র জদেজা। এখন পর্যন্ত ২৯ ওভারে দিয়েছেন মাত্র ৫০ রান।



সাতদিনের সেরা