kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

করোনা আক্রান্ত শাস্ত্রীকে নিয়ে কী করবে ভারতীয় দল?

অনলাইন ডেস্ক   

৬ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৩১ | পড়া যাবে ১ মিনিটে



করোনা আক্রান্ত শাস্ত্রীকে নিয়ে কী করবে ভারতীয় দল?

দ্য ওভালে চলমান চতুর্থ টেস্টের চতুর্থ দিন জানা যায়, ভারতের প্রধান কোচ রবি শাস্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। আজ ওভাল টেস্টের শেষ দিনে তার থাকার কোনো প্রশ্নই আসে না। এমনকী ম্যাঞ্চেস্টারে সিরিজের পঞ্চম তথা শেষ টেস্টেও থাকতে পারবেন না রবি শাস্ত্রী। গতকাল রবিবার করোনা টেস্ট পজিটিভ আসার পর থেকেই তাকে হোটেলে আইসোলেশনে রাখা হয়েছে।

ভারতীয় বোর্ড সূত্রে জানা গেছে, করোনা ধরা পড়ায় শাস্ত্রীকে অন্তত ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে। এর মাঝে অন্তত দুই বার তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসতে হবে। ততদিন পর্যন্ত তিনি ভারতীয় ড্রেসিংরুমে ঢুকতে পারবেন না। ম্যাঞ্চেস্টারে গুরুত্বপূর্ণ টেস্টের আগে সামনাসামনি কোচের কোনো পরামর্শই পাবেন না বিরাট কোহলিরা। যা তাদের কাছে বড় ধাক্কা।

শাস্ত্রীর সংস্পর্শে আসায় বোলিং কোচ, ফিল্ডিং কোচ এবং ফিজিও থেরাপিস্টকেও কোয়ারেন্টিনে রাখা হয়েছে। আগামী ১০ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে পঞ্চম টেস্ট। ওই টেস্টেই সিরিজ নির্ধারিত হবে বলে মনে করা হচ্ছে। কোহলিদের আপাতত ভার্চুয়ালি পরামর্শ দিয়ে যাবেন শাস্ত্রী। এই রিপোর্ট লেখা পর্যন্ত পঞ্চম দিনে জয়ের জন্য ইংল্যান্ডের দরকার ২৪৯ রান। হাতে আছে ৯ উইকেট।



সাতদিনের সেরা