kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

আউট হয়ে দেয়ালে ঘুষি মারলেন কোহলি

অনলাইন ডেস্ক   

৬ সেপ্টেম্বর, ২০২১ ১৬:২৪ | পড়া যাবে ২ মিনিটে



আউট হয়ে দেয়ালে ঘুষি মারলেন কোহলি

ছবি : এএফপি

ভারত অধিনায়ক বিরাট কোহলির সেঞ্চুরি খরা যেন কাটছেই না। কোনোরকমে পঞ্চাশ পার করেই আউট হয়ে যাচ্ছেন। চলতি টেস্ট সিরিজে ইংলিশ অধিনায়ক জো রুট সেঞ্চুরি হাঁকিয়ে দলকে জেতাচ্ছেন সেখানে কোহলির ব্যাটিং প্রশ্নের মুখে পড়ছে। তবে চতুর্থ টেস্টের প্রথম ইনিংসে কোহলি ফিফটি করেই রবিনসনের বলে আউট হয়ে যান। দ্বিতীয় ইনিংসেও আউট হন ৪৪ রানে। আইপিএল দলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সতীর্থ মইন আলির বলে ক্যাচ দিয়ে তিনি প্যাভিলিয়নে ফিরেন।

ওই সময় দেখা যায় কোহলির রাগ। ড্রেসিং রুমে ঢোকার আগে দেওয়ালে সজোরে ঘুঁষি মারেন কোহলি। তার বডি ল্যাঙ্গুয়েজেই বোঝা গেছে যে, নিজের আউট হওয়ার ধরন নিয়ে তিনি মোটেও সন্তুষ্ট নন। তবে এই প্রথম নয়। এর আগেও আউট হয়ে কোহলি তোয়ালে ছুঁড়ে মেরেছিলেন। সেবারেও রাগী কোহলির ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কোহলি বরাবরই আগ্রাসী মানসিকতার। সেটা মাঠে হোক আর মাঠের বাইরে। অনেকবার তার এই আগ্রাসন দলের জন্য ভালো হয়েছে, আবার খারাপও হয়েছে।

সম্প্রতি কোহলির অফফর্ম নিয়ে ইরফান পাঠান বলেছেন, 'কোহলির আগ্রাসনের জন্যই তিনি রান পাচ্ছেন না'। ইংল্যান্ডের বিপক্ষে এখনও পর্যন্ত ৭ ইনিংসে ব্যাট করেছেন কোহলি। দুটি ফিফটিসহ রান করেছেন ২১৮। ২০১৯ সালে বাংলাদেশের বিপক্ষে ঐতিহাসিক ইডেন টেস্টে নিজের সর্বশেষ সেঞ্চুরি করেছিলেন। মিডল অর্ডারে অন্যতম ভরসার নাম বিরাট কোহলি। তার রান পাওয়া দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ইংল্যান্ড-ভারত সিরিজ এখন ১-১ সমতায় আছে।



সাতদিনের সেরা