kalerkantho

বৃহস্পতিবার । ১ আশ্বিন ১৪২৮। ১৬ সেপ্টেম্বর ২০২১।৮ সফর ১৪৪৩

৩ দিন আগেও ভেনেজুয়েলার বিপক্ষে খেলেছে মার্টিনেজ-লো সেলসোরা

অনলাইন ডেস্ক   

৬ সেপ্টেম্বর, ২০২১ ১২:২৭ | পড়া যাবে ২ মিনিটে



৩ দিন আগেও ভেনেজুয়েলার বিপক্ষে খেলেছে মার্টিনেজ-লো সেলসোরা

বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনা ও ব্রাজিলের খেলা চলাকালীন মাঠে ঢুকে পড়লেন ব্রাজিলের স্বাস্থ্য কর্তারা। এরপরই খেলা বন্ধ হয়ে যায়। পরবর্তীতে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়। গতরাতে ব্রাজিলের সাও পাওলোতে ঘটেছে এমন ঘটনা।

ব্রাজিল স্বাস্থ্য অধিদপ্তরের আপত্তি মূলত ইংলিশ প্রিমিয়ার লিগে খেলা আর্জেন্টিনার চার ফুটবলার নিয়ে। তারা হলেন, অ্যাস্টন ভিলার এমিলিয়ানো বুয়েনদিয়া ও এমিলিয়ানো মার্টিনেজ এবং টটেনহামের জিওভান্নি লো সেলসো ও ক্রিস্তিয়ান রোমেরো। তাদের বিপক্ষে কোয়ারেন্টিন না মানার অভিযোগ আনা হয়েছে। এই চারজনের মধ্যে ২ জন রাতে নেমেছিলেন মাঠে। তারা হলেন গোলরক্ষক এমি মার্টিনেজ ও ডিফেন্ডার ক্রিশ্চিয়ান রোমেরো। অথচ আর্জেন্টিনা দল ব্রাজিলে পা রেখেছে ম্যাচের তিন আগে। তখন কোনো ব্যবস্থা না নেওয়া হলেও ম্যাচ শুরু হয়ে ৭ মিনিট খেলার পর স্বাস্থ্য কর্তারা মাঠে ঢুকে যান।

বাছাই পর্বের ম্যাচ গুলো কনমেবলের অধীনে হলেও সব সিদ্ধান্ত আসে ফিফা থেকে। গতরাতের বিষয়টিও ফিফাকে জানাবে কনমেবল। এরপরই সিদ্ধান্ত জানাবে ফিফা।

ব্রাজিলের বিপক্ষে ম্যাচের তিন দিন আগে আর্জেন্টিনা ম্যাচে খেলেছে ভেনেজুয়েলার সঙ্গে। সেই ম্যাচে খেলেছেন এমি মার্টিনেজ ও এমিলিয়ানো বুয়েনদিয়া। তখন কোনো বাধা না আসলেও ব্রাজিলে খেলতে নামার পরই আসে বাধা। বিষয়টিতে খেপেছেন শান্ত স্বভাবের লিওনেল মেসিও। স্বাস্থ্য কর্তাকে আর্জেন্টাইন অধিনায়কের প্রশ্ন, ‘আমরা তিন দিন ধরে এখানে অবস্থান করছি। ওদেরকে (ইপিএলের খেলোয়াড়দের) হোটেল থেকে ধরে নিয়ে যাননি কেন?’



সাতদিনের সেরা