kalerkantho

বৃহস্পতিবার । ১ আশ্বিন ১৪২৮। ১৬ সেপ্টেম্বর ২০২১।৮ সফর ১৪৪৩

খেলা চলাকালীন রবি শাস্ত্রী করোনা পজিটিভ!

অনলাইন ডেস্ক   

৫ সেপ্টেম্বর, ২০২১ ২০:০০ | পড়া যাবে ১ মিনিটে



খেলা চলাকালীন রবি শাস্ত্রী করোনা পজিটিভ!

ছবি : এএফপি

দ্য ওভালে ভারত-ইংল্যান্ডের মধ্যকার চতুর্থ টেস্ট চলাকালীন করোনাভাইরাস পরীক্ষায় 'পজিটিভ' হয়েছেন ভারতের কোচ রবি শাস্ত্রী। আজ রবিবার ম্যাচের চতুর্থ দিনে এই খবর জানায় ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। শাস্ত্রী ছাড়াও ভারতীয় দলের কোচিং স্টাফের আরও তিনজন পজিটিভ না হলেও শাস্ত্রীর সংস্পর্শে আসায় তাদের দল থেকে আলাদা করে আইসোলেশনে পাঠানো হয়েছে।

বিসিসিআই জানিয়েছে, গতকাল শনিবার ম্যাচের তৃতীয় দিন শেষে গতকাল ল্যাটারাল ফ্লো টেস্টে শাস্ত্রীর রিপোর্ট পজিটিভ এসেছে। তার সঙ্গে আইসোলেশনে যাওয়া বাকি তিনজন হলেন- বোলিং কোচ ভারত অরুণ, ফিল্ডিং কোচ রামকৃষ্ণ শ্রীধর ও ফিজিওথেরাপিস্ট নিতিন প্যাটেল। সবাইকে আজই পিসিআর টেস্ট করানো হবে। পিসিআর টেস্টের রেজাল্ট আসলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

ভারতীয় দলে করোনা হানা দিলেও আজা যথাসময়ে খেলা শুরু হয়েছে। দলের বাকি সবারই দুটি ল্যাটারাল ফ্লো টেস্টে নেগেটিভ এসেছে। গতকাল রাতের পর আজ সকালেও আরেকবার টেস্ট করানো হয়েছে সবার। ফলে তাদের খেলতে বাধা নেই। তবে কীভাবে শাস্ত্রীরা করোনা আক্রান্ত হলেন- সে সম্পর্কে কিছু জানা যায়নি। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে এখন ১-১ ব্যবধানে সমতা আছে।



সাতদিনের সেরা