kalerkantho

বৃহস্পতিবার । ১ আশ্বিন ১৪২৮। ১৬ সেপ্টেম্বর ২০২১।৮ সফর ১৪৪৩

১৬ দিন ১৪০০ কিলোমিটার হেঁটেও ধোনির দেখা পেলেন না ভক্ত

অনলাইন ডেস্ক   

১৭ আগস্ট, ২০২১ ২০:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



১৬ দিন ১৪০০ কিলোমিটার হেঁটেও ধোনির দেখা পেলেন না ভক্ত

ভারতের হরিয়ানার হিসার জেলার জালান খেদা গ্রামের বাসিন্দা অজয়। ক্রিকেটপাগল হিসেবে তাকে এলাকার সবাই চেনে। তিনি  ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অন্ধভক্ত। পেশায় ক্ষৌরকার অজয়ের চুলের স্টাইলও ধোনির মতো। প্রিয় তারকাকে দেখতে হেঁটেই রওনা দেন রাঁচিতে। ১৬ দিন অক্লান্ত হেঁটে রাঁচিতে পৌঁছতে পারলেও তিনি ধোনির দেখা পাননি। কারণ তার হিসেবে কিছুটা গড়বড় হয়ে গিয়েছিল।

হরিয়ানা থেকে রাঁচি, টানা ১৬ দিন ১৪০০ কিলোমিটার পথ পাড়ি দিয়েছেন অজয়। কিন্তু রাঁচি পৌঁছেই ভাঙল তার মন। দেখা পাওয়া গেল না ক্রিকেট জগতের সুপারস্টারের। কারণ ২ দিন আগেই আইপিএল খেলার জন্য ধোনি তার চেন্নাই সুপার কিংস দল নিয়ে সংযুক্ত আরব আমিরাতে চলে গেছেন। রাঁচি পৌঁছতে দুই দিন দেরি হওয়ার কারণে ধোনিকে দেখতে না পেরে কেঁদে ফেলেন ১৮ বছরের অজয়। স্থানীয়রা ঘটনা শুনে অবাক হয়ে যান।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে ধোনি অবসরের এক বছর হয়েছে। অজয়ের লক্ষ্য ছিল, প্রিয় তারকার অবসরের বর্ষপূর্তিতে তাকে একবার দেখা। অজয় ক্রিকেট খেলতে ভীষণ ভালবাসেন, কিন্তু ধোনি অবসর নেওয়ার পর তিনিও খেলা ছেড়ে দিয়েছেন। ধোনির আশীর্বাদ নিয়ে আবার খেলতে চান। তাই ধোনিকে না দেখে তিনি ফিরবেন না বলে পণ করেন। কিন্তু ধোনির ফিরতে তো আরও তিন মাস দেরি। তাই অজয়কে বুঝিয়েসুঝিয়ে বাড়ি পাঠানো হয়। সেইসঙ্গে ধোনি ফিরলে তার সঙ্গে দেখা করানোর আশ্বাসও দেওয়া হয়েছে।



সাতদিনের সেরা