kalerkantho

শুক্রবার । ২ আশ্বিন ১৪২৮। ১৭ সেপ্টেম্বর ২০২১। ৯ সফর ১৪৪৩

এমবাপ্পে চলে গেলে রোনালদোকে আনবে পিএসজি!

অনলাইন ডেস্ক   

১২ আগস্ট, ২০২১ ১৬:০২ | পড়া যাবে ২ মিনিটে



এমবাপ্পে চলে গেলে রোনালদোকে আনবে পিএসজি!

গত কয়েকমাস ধরেই পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে জুভেন্তাসের ছাড়াছাড়ি হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। আগামী মৌসুমে নাকি উভয়পক্ষই চুক্তি নবায়নে রাজি নয়। তাহলে এত টাকায় রোনালদোকে কিনবে কে? গুঞ্জনে যুক্ত হয়েছে সেই পিএসজি। যারা অতি সম্প্রতি লিওনেল মেসিকে বার্সেলোনা থেকে নিয়ে এসেছে। তার মানে দুই চিরশত্রু মেসি-রোনালদো এবং তাদের জুনিয়র নেইমার এক জার্সিতে খেলবেন! এটাও সম্ভব?

আসলে ক্লাব মালিকের হাতে টাকা থাকলে কোনোটাই অসম্ভব নয়। পিএসজির কাতারি মালিক নাসের আল খেলাইফির টাকার অভাব নেই। সেইসঙ্গে তার স্বপ্নেরও শেষ নেই। খেলাইফির স্বপ্ন, বিশ্বের সব সুপারস্টারদের একত্রিত করে তার দলকে চাঁদের হাট বানিয়ে ফেলা। স্প্যানিশ সংবাদমাধ্যম 'এএস' জানিয়েছে, কিলিয়ান এমবাপ্পে যদি সত্যি সত্যি রিয়াল মাদ্রিদে চলে যায় তাহলে জুভেন্তাস থেকে রোনালদোকে আনার উদ্যোগ নেবে পিএসজি! যদিও এখন পর্যন্ত এমবাপ্পেকে আটকানোর সবরকম চেষ্টা করছে ক্লাবটি।

স্প্যানিশ এই সংবাদমাধ্যমের বিশ্বাস, এমবাপ্পে আগামী মৌসুম শেষে রিয়ালে ফ্রি এজেন্ট হিসেবে যোগ দেবেন। এদিকে আগামী ৩০ জুন জুভেন্টাসের রোনালদোও ফ্রি এজেন্ট হয়ে যাবেন। বিশ্বের অন্যতম সেরা এই তিন ফুটবলারকে একত্র করার ইচ্ছাটা বহু আগে থেকেই লালন করছেন খেলাইফি। নেইমার, মেসি তো আছেনই। এবার রোনালদোকে আনার পালা! দলবদল নিয়েও কোনো টাকা খরচ হবে না পিএসজির। শুধু এক তারকার জায়গায় আসবেন আরেক তারকা।



সাতদিনের সেরা