kalerkantho

বৃহস্পতিবার । ১ আশ্বিন ১৪২৮। ১৬ সেপ্টেম্বর ২০২১।৮ সফর ১৪৪৩

মৌসমের প্রথম ম্যাচেই পিএসজিকে জেতালেন আর্জেন্টাইন তারকা

অনলাইন ডেস্ক   

৮ আগস্ট, ২০২১ ০৯:৩২ | পড়া যাবে ২ মিনিটে



মৌসমের প্রথম ম্যাচেই পিএসজিকে জেতালেন আর্জেন্টাইন তারকা

ফ্রেঞ্চ লিগ ওয়ান ২০২১-২২ মৌসম শুরু হয়েছে গতরাতে। প্রথম ম্যাচেই ঘাম ঝরানো এক জয় পেয়েছে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। ট্রয়েসের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে দলটি।

ট্রয়েসের ঘরের মাঠে ২০ হাজার দর্শকের উপস্থিতিতে ম্যাচের নবম মিনিটেই এগিয়ে যায় স্বাগতিকরা। গোলটি করেন ওয়ালিদ এল হাজ্জাম। কর্ণার থেকে আসা বল ছয় গজের মধ্য দাঁড়িয়ে দারুন এক হেডে বল জালে জড়ান এই ফ্রেঞ্চ ফুটবলার।

ম্যাচের ১৯তম মিনিটেই পিএসজিকে সমতায় ফেরান দলটির নতুন তারকা আশ্রাফ হাকিমি। এর দুই মিনিট পরই পিএসজিকে এগিয়ে দেন আর্জেন্টাইন তারকা মাউরো ইকার্দি। কিলিয়ান এমবাপ্পের পাসে দুর্দান্ত গোল করেন তিনি।

প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধেও আক্রমণাত্বক খেলতে থাকে পিএসজি। ৫২ মিনিটে আবারো  ট্রয়েসের রক্ষাণভাগে হামলা করেন ইকার্দি। তবে তার নেওয়া হেড গোল লাইন থেকে ফিরিয়ে দেন ট্রয়েসের এক ডিফেন্ডার।

ম্যাচের একদম শেষের দিকে পিএসজির উপর চেপে বসে ট্রয়েস। ৯০তম মিনিটে আবারও পিএসজিকে রক্ষা করেন নাভাস। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে ইকার্দির গোলটিই দুই দলের মধ্যে ব্যবধান হয়ে দাঁড়ায়। পিএসজির হয়ে এ ম্যাচে ছিলেন না নেইমার, দি মারিয়া, সার্জিও রামোসের মত ফুটবলাররা।



সাতদিনের সেরা