kalerkantho

সোমবার । ৫ আশ্বিন ১৪২৮। ২০ সেপ্টেম্বর ২০২১। ১২ সফর ১৪৪৩

আজ খেলা দেখার লিংক খুঁজছেন ম্যাক্সওয়েল

অনলাইন ডেস্ক   

৪ আগস্ট, ২০২১ ২২:২৯ | পড়া যাবে ২ মিনিটে



আজ খেলা দেখার লিংক খুঁজছেন ম্যাক্সওয়েল

বাংলাদেশ-অস্ট্রেলিয়ার পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে গতকাল মঙ্গলবার খেলা দেখার উপায় খুঁজছিলেন অ্যারন ফিঞ্চ। কারণ অস্ট্রেলিয়ায় এই সিরিজ সম্প্রচারিত হচ্ছে না। সফরে না আসা অজি ক্রিকেটারদের মন তো পড়ে আছে মাঠে। তাই নিয়মিত অধিনায়ক অ্যারন ফিঞ্চ খেলা দেখার উপায় জানতে চেয়ে টুইট করেছিলেন। শেষ পর্যন্ত তিনি কোনো স্ট্রিমিংয়ের মাধ্যমে খেলা দেখেছেন কিনা জানা যায়নি। খেলা দেখলেও তিনি অবশ্য কষ্ট পেতেন।

কারণ প্রথম ম্যাচে বাংলাদেশ ২৩ রানের জয় পেয়েছে। আজ দ্বিতীয় ম্যাচে পেয়েছে ৫ উইকেটের জয়। পরাক্রমশালী অস্ট্রেলিয়াকে পরপর দুই ম্যাচে হারানো চাট্টিখানি কথা নয়। গতকাল থেকেই অজি মিডিয়ায় সমালোচনার ঝড় চলছে। আজ সেটা যে আরও তীব্র হবে তা বলার অপেক্ষা রাখে না। এর মাঝেই আজ খেলা দেখার লিংক চেয়ে টুইট করলেন বিধ্বংসী ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল।

বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ম্যাক্সওয়েল টুইটারে লিখেন, 'অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি ম্যাচ দেখার জন্য কেউ কি একটা লিংক দিতে পারেন?' 'ম্যাক্সি' যে খেলাটা দেখেছেন তা বলে দেওয়া যায়। কারণ কমেন্ট বক্সে অসংখ্য ব্যক্তি অস্ট্রেলিয়া থেকে দেখা যায় এমন স্ট্রিমিং লিংক পোস্ট করেছেন। ম্যাক্সওয়েল হয়তো অস্ট্রেলিয়ার ব্যাটিংয়ের শেষভাগ আর বাংলাদেশের ইনিংস দেখতে পেরেছেন। তবে তাকে হতাশই হতে হয়েছে। কারণ বাংলাদেশ জিতেছে ৫ উইকেটে।



সাতদিনের সেরা