kalerkantho

রবিবার । ৪ আশ্বিন ১৪২৮। ১৯ সেপ্টেম্বর ২০২১। ১১ সফর ১৪৪৩

টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম জয়

যা বললেন তামিম-মুশফিক

অনলাইন ডেস্ক   

৪ আগস্ট, ২০২১ ০৮:১৯ | পড়া যাবে ২ মিনিটে



যা বললেন তামিম-মুশফিক

তামিম ও মুশফিক। ফাইল ছবি

টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি তিন সংস্করণেই ক্রিকেট পরাশক্তি অস্ট্রেলিয়াকে হারানোর স্বাদ পেল বাংলাদেশ। মঙ্গলবার (৩ আগস্ট) ৫ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়াকে ২৩ রানে হারায় বাংলাদেশ। এর আগে ৪ বার টি-টোয়েন্টি ম্যাচের অস্ট্রেলিয়ার মুখোমুখি হয় বাংলাদেশ। সবকয়টি ম্যাচই ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপে আর প্রত্যেকবারই হেরেছিল বাংলাদেশ।

গতকাল মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ১৩১ রান করে বাংলাদেশ। সহজ টার্গেট তাড়া করতে নেমে টাইগারদের বোলিং আক্রমণে বিভ্রান্ত হয়ে ১০৮ রানে অলআউট হয় অজিরা। এর ফলে, অস্ট্রেলিয়াকে ২৩ রানে হারিয়ে ৫ ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল স্বাগতিকরা। একই সঙ্গে টাইগাররা পেল অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টিতে প্রথম জয়।

তবে ঐতিহাসিক এ ম্যাচে দলের বাইরে ছিলেন নিয়মিত ওপেনার তামিম ইকবাল ও উইকেট-কিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তবে সঙ্গে না থাকতে না পারলেও সোশ্যাল মিডিয়ায় প্রিয় দল ও দলের সতীর্থদেরকে শুভেচ্ছা জানিয়েছেন তারা।

ম্যাচ জয়ের পর নিজের ব্যক্তিগত টুইটারে এক টুইটবার্তায় মুশফিক লিখেছেন, 'আলহামদুলিল্লাহ দুর্দান্ত জয় ছেলেরা। এখন আমাদের নজর দিতে হবে সিরিজ জয়ে ইনশাআল্লাহ।'

এদিকে, নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে অভিনন্দনসূচক একটি ছবি পোস্ট করে তামিম লিখেছেন, 'বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ ২০২১। অস্ট্রেলিয়াকে ২৩ রানে হারিয়ে ৫ ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল বাংলাদেশ।'



সাতদিনের সেরা