kalerkantho

মঙ্গলবার । ৬ আশ্বিন ১৪২৮। ২১ সেপ্টেম্বর ২০২১। ১৩ সফর ১৪৪৩

ভারতের বিপক্ষে দুর্দান্ত খেলে আইপিএলে সুযোগ পাচ্ছেন লঙ্কান ক্রিকেটার

অনলাইন ডেস্ক   

২ আগস্ট, ২০২১ ১৭:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



ভারতের বিপক্ষে দুর্দান্ত খেলে আইপিএলে সুযোগ পাচ্ছেন লঙ্কান ক্রিকেটার

ভারতের বিপক্ষে সদ্যসমাপ্ত সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন ওয়ানিন্দু হাসারাঙ্গা। সেই পারফর্মেন্সের 'পুরস্কার' হিসেবে তিনি নাকি এবার আইপিএলে সুযোগ পেতে যাচ্ছেন। ভারতীয় গণমাধ্যম এবিপি লাইভ-এর প্রতিবেদন অনুযায়ী, হাসারাঙ্গাকে শীঘ্রই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সিতে দেখা যেতে পারে। করোনার কারণে মাঝপথেই ভেস্তে গিয়েছিল আইপিএল। তারপরে দুবাইয়ে আয়োজিত হবে টুর্নামেন্টের দ্বিতীয় পর্ব।

আসর স্থগিত হওয়ার পর ব্যাঙ্গালোর থেকে আগেই নাম তুলে নিয়েছিলেন অস্ট্রেলিয়ান স্পিনার অ্যাডাম জাম্পা। এবার জাম্পার জায়গাতেই নাকি হাসারাঙ্গাকে কিনতে যাচ্ছে ব্যাঙ্গালোর। আইসিসির সাম্প্রতিক র‍্যাংকিং অনুযায়ী, হাসারাঙ্গা বোলারদের মধ্যে ২ নম্বরে উঠে এসেছেন। ভারতের বিপক্ষে সদ্য সমাপ্ত সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন তিনি। শেষ টি-টোয়েন্টি ম্যাচে নেন ৪ উইকেট। তার একার কাছেই হেরে যায় ভারত। তখনই নাকি তার ওপর আইপিএল দলটির নজর পড়ে।

ওয়ানডে আর টি-টোয়েন্টিতে যথাক্রমে ২৫ আর ৩৩টি উইকেট নিয়েছেন গত ডিসেম্বরে অভিষিক্ত হাসারাঙ্গা।ভারতের বিপক্ষে দুর্দান্ত পারফর্ম করে তিনি কিংবদন্তি স্পিনার মুত্তিয়া মুরলিধরনের প্রশংসাও পেয়েছেন। মুরলি বলেছিলেন, 'আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলো হাসারাঙ্গার ওপর নজর রাখতে পারে। তবে সমস্যা হলো, স্থানীয় ক্রিকেটার হলে একাদশে তাকে সহজেই খেলানো যেত। কিন্তু ভিনদেশি হওয়ায় যে ফ্র্যাঞ্চাইজিতে বিদেশি কোটা খালি আছে, তারাই দলে নিতে পারে হাসারাঙ্গাকে।'



সাতদিনের সেরা