kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

অলিম্পিকে ব্রোঞ্জজয়ী সিন্ধুকে আইসক্রিম খাওয়াবেন মোদি

অনলাইন ডেস্ক   

২ আগস্ট, ২০২১ ১২:৩১ | পড়া যাবে ২ মিনিটে



অলিম্পিকে ব্রোঞ্জজয়ী সিন্ধুকে আইসক্রিম খাওয়াবেন মোদি

টোকিও অলিম্পিক থেকে ভারতকে আরেকটি পদক এনে দিয়েছেন শাটলার পিভি সিন্ধু। ২০১৬ রিও অলিম্পিকে তিনি রুপার পদক জিতেছিলেন। এবার জিতলেন ব্রোঞ্জ। সিন্ধু ভারতের প্রথম নারী এবং দ্বিতীয় ভারতীয় হিসেবে অলিম্পিকে দুইটি পদক জিতেছেন। এর আগে কুস্তিগীর সুশীল কুমার প্রথম ভারতীয় হিসেবে দুটি অলিম্পিক পদক জিতেছিলেন। সিন্ধুর জন্য বিশেষ উপহার নিয়ে অপেক্ষায় আছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, সিন্ধু টোকিও উড়ে যাওয়ার আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে ভার্চুয়াল সাক্ষাৎ করেছিলেন। তখন মোদি তাকে অলিম্পিকে ভালো করার জন্য শুভকামনা জানান। একই সঙ্গে তিনি বলেছিলেন যে সিন্ধু যদি পদক নিয়ে দেশে ফিরতে পারেন, তাহলে সিন্ধুর সঙ্গে তিনি আইসক্রিম খাবেন। সিন্ধু ব্রোঞ্জ জয়ের সঙ্গে সঙ্গেই মোদি টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেছেন, সিন্ধু শুধু ভারতের গর্বই নয়, দেশের অসাধারণ অলিম্পিয়ানও বটে।

সিন্ধু ব্রোঞ্জ জয়ের পর তাদের বাড়িতে গিয়ে সিন্ধুর বাবা পিভি রামানকে ঘিরে ধরেন সাংবাদিকরা। শুভেচ্ছা বিনিময়ের পর সেখানেই মোদির সঙ্গে আইসক্রিম খাওয়ার প্রসঙ্গ উঠে আসে। এই প্রসঙ্গে পিভি রামান বলেন, 'প্রধানমন্ত্রী মোদি যেভাবে সিন্ধুকে অনুপ্রাণিত করেছেন, সেটা অসাধারণ। মোদিজী সিন্ধুকে বলেছিলেন, "তুমি অলিম্পিকে যাও, ফিরে আসলে আমরা একসঙ্গে আইসক্রিম খাব।" এবার সিন্ধু নিশ্চিত ভাবে প্রধানমন্ত্রীর সঙ্গে আইসক্রিম খাবে।'



সাতদিনের সেরা