kalerkantho

বুধবার । ১৪ আশ্বিন ১৪২৮। ২৯ সেপ্টেম্বর ২০২১। ২১ সফর ১৪৪৩

হেরে গিয়ে দুই বার র‍্যাকেট ছুড়ে মারলেন জোকোভিচ!

অনলাইন ডেস্ক   

১ আগস্ট, ২০২১ ১১:২১ | পড়া যাবে ১ মিনিটে



হেরে গিয়ে দুই বার র‍্যাকেট ছুড়ে মারলেন জোকোভিচ!

আগের দিন অলিম্পিক সোনা হাতছাড়া হয়েছিল। গতকাল শনিবার ব্রোঞ্জ পদক জয়ের দৌঁড়েও ছিটকে গেছেন নোভাক জকোভিচ। এমন টানা ব্যর্থতায় কি মেজাজ ঠিক থাকে? তাই মেজাজ হারালেন জোকোভিচ। ব্রোঞ্জ পদক হারানোর ম্যাচে মাথা গরম করে গ্যালারিতে র‍্যাকেট ছুড়ে মারেন। আর একটি র‍্যাকেট কোর্টেই আছড়ে মারেন। তার এমন কাণ্ডে হতবাক হয়ে যায় সবাই।

স্পেনের পাবলো কারেনো বুস্তার বিপক্ষে ম্যাচে নির্ণায়ক তৃতীয় সেটে একটি পয়েন্ট নষ্ট করার পর রাগে-হতাশায় দর্শকহীন গ্যালারিতে র‍্যাকেট ছুড়ে মারেন। দর্শকাসনের পঞ্চম সরিতে গিয়ে র‍্যাকেটটি পড়ে। কয়েকটি গেম পরে জোকোভিচের সার্ভিস ভেঙে ম্যাচের নিয়ন্ত্রণ নেন বুস্তা। তখন একটি পয়েন্ট হারার পর জোকোভিচ আবারও নেটে র‍্যাকেট ছুড়ে মারেন। তখন তাকে সতর্ক করেন আম্পায়ার।

অবশ্য ম্যাচের পর নিজের আচরণ নিয়ে অনুশোচনা প্রকাশ করেছেন জকোভিচ। তিনি বলেন, 'এগুলো করতে চাইনি। এগুলো পছন্দ করি না। আমি খুব দুঃখিত। দিনশেষে আমরা সবাই মানুষ। মাঝে মাঝে আবেগ, অনুভূতি নিয়ন্ত্রণ করা কঠিন হয়ে যায়। শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত ছিলাম। তাই খেলতেই পারিনি। নিজের মধ্যে যেটুকু অবশিষ্ট ছিল পুরোটাই দিয়েছিলাম। খুব বেশি বাকি ছিল না।'



সাতদিনের সেরা