kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

ম্যাচ শুরুর ১ ঘণ্টা আগে লিগ স্থগিত করল বাফুফে!

অনলাইন ডেস্ক   

৩০ জুলাই, ২০২১ ১৭:১০ | পড়া যাবে ২ মিনিটে



ম্যাচ শুরুর ১ ঘণ্টা আগে লিগ স্থগিত করল বাফুফে!

ঈদ-উল আজহা উপলক্ষে ১০ দিন বিরতির পর আজ শুক্রবার থেকে প্রিমিয়ার লিগ ফুটবল মাঠে গড়ানোর কথা ছিল। কমলাপুরে উত্তর বারিধারা ও চট্টগ্রাম আবাহনী এবং বঙ্গবন্ধু স্টেডিয়ামে মুখোমুখি হওয়ার কথা ছিল ব্রাদার্স ইউনিয়ন ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির। কিন্তু ম্যাচ শুরুর এক ঘণ্টা আগে দুপুর ৩টায় এক বিজ্ঞপ্তির মাধ্যমে লিগ স্থগিত করে দিল দেশের ফুটবলের সর্বোচ্চ সংস্থা বাফুফে। কারণ হিসেবে বলা হয়েছে করোনা পরিস্থিতির কথা।

বাফুফের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, 'বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রফেশনাল ফুটবল লিগ ম্যানেজমেন্ট কমিটির সিদ্ধান্ত অনুযায়ী অদ্য ৩০-০৭-২০২১ তারিখ হতে অনুষ্ঠিতব্য চলমান ‘বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২০-২১’ এর ২য় পর্বের অবশিষ্ট খেলাসমূহ সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। উল্লেখ্য যে, সামগ্রিক পরিস্থিতি পর্যালোচনা করতে উক্ত লিগের অবশিষ্ট খেলাসমূহ আয়োজনের বিষয়ে যথাশীঘ্রই সকলকে অবহিত করা হবে।'

দেশে করোনা সংক্রমণ মারাত্মক আকার ধারণ করায় ঈদের পর দিন থেকেই লকডাউন চলছে। গত ১৯ জুলাই প্রিমিয়ার লিগের সর্বশেষ ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল। লিগের ১৮তম রাউন্ডের খেলা এখনও পুরোপুরি শেষ হয়নি। ১৮ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বসুন্ধরা কিংস। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলা শেখ জামাল ধানমণ্ডি ক্লাব ৩৮ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। লিগ শুরুর জন্য আগামী ৬ আগস্ট পর্যন্ত সূচিও ঘোষণা করেছিল বাফুফে। সব আবার বন্ধ হয়ে গেল। পরিস্থিতির উন্নতি না হলে লিগ শুরু হবে না।



সাতদিনের সেরা