kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

অলিম্পিক

টাইব্রেকারে হেরে বিদায় দিয়া সিদ্দিকীর

অনলাইন ডেস্ক   

২৯ জুলাই, ২০২১ ১১:১৯ | পড়া যাবে ১ মিনিটে



টাইব্রেকারে হেরে বিদায় দিয়া সিদ্দিকীর

পারলেন না দিয়া সিদ্দিকীও। রোমান সানার পর টোকিও অলিম্পিক থেকে বিদায় নিলেন দিয়াও। প্রথম রাউন্ড থেকেই বিদায় নিলেন ১৭ বছর বয়সী এই তীরন্দাজ।

জাপানের ইউমেনোশিমা ফিল্ডে বৃহস্পতিবার বেলারুশের প্রতিযোগী কারিনা জোমিন্সকায়ার কাছে ৬-৫ সেট পয়েন্টে হেরে যান দিয়া। পাঁচ সেটে ৫-৫ পয়েন্টের সমতার পর টাইব্রেকারের লড়াইয়ে ১০-৯ ব্যবধানে হেরে যান এই আর্চার।

মহিলা এককের র‌্যাংকিংয়ের ৩১তম স্থানে থাকা জোমিন্সকায়ার সঙ্গে দারুণ লড়াই করেছেন র‌্যাংকিংয়ের ১৫৫ তম স্থানে থাকা দিয়া। প্রথম সেট ২৩-২২ ব্যবধানে জিতলেও পরের সেটেই হেরে যান দিয়া, ২৬-২৫ পয়েন্টে জিতেন জোমিন্সকায়া।

তৃতীয় সেটে জিতেনি কেউ, ২৫-২৫ সমান স্কোর থাকায় ১-১ সেট ভাগ করে নেন এই দুই আর্চার। চতুর্থ সেট ২৭-২৫ পয়েন্টে আবারো হেরে বসেন দিয়া। পঞ্চম সেটে দারুণভাবে কামব্যাক করে ২৭-২৫ ব্যবধানে জিতে নেন বাংলাদেশের দিয়া সিদ্দিকী।

পঞ্চম সেটেও ম্যাচ নিষ্পত্তি না হলে ম্যাচ গড়ায় টাইব্রেকারে। যেখানে বেলারুশের জোমিন্সকায়া স্কোর করেন ১০, ম্যাচে টিকে থাকতে দিয়াকে ১০ তুলতে হত কিন্তু দুর্ভাগ্যক্রমে দিয়া স্কোর তুলেন ৯। ফলে টোকিও অলিম্পিক থেকে বিদায় নিতে হয় দিয়া সিদ্দিকীকে।



সাতদিনের সেরা