kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

কাল দেশে ফিরছে টাইগাররা

অনলাইন ডেস্ক   

২৮ জুলাই, ২০২১ ২১:৪১ | পড়া যাবে ২ মিনিটে



কাল দেশে ফিরছে টাইগাররা

প্রথমবারের মতো দেশের বাইরে এক টেস্ট, তিন ম্যাচের ওয়ানডে আর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ জয় অর্থাৎ সব ফর্মেটেই  ট্রফি জিতে শেষে দেশে ফিরছে টাইগাররা। আগামীকাল সকালে ঢাকায় পা রাখবে টাইগার ক্রিকেটাররা। গতকাল মঙ্গলবার  শেষরাতে শুরু হয়েছে তাদের দেশে ফেরার যাত্রা। জিম্বায়ের হারারে থেকে দক্ষিণ আফ্রিকার রাজধানী জোহানেসবার্গ। স্থানীয় সময় ভোর চার টায় (বাংলাদেশে তখন বুধবার সকাল আটটা) হারারের টিম হোটেল ছেড়ে বিমান বন্দরের উদ্দেশ্যে ছেড়েছে টিম বাংলাদেশের বাস।

হারারে এয়ারপোর্ট থেকে প্রথমে জোহানেসবার্গ যাত্রা। দুই ঘণ্টার বিমান ভ্রমণ শেষে জোহানেসবার্গ বিমান বন্দরে অন্তত ঘণ্টা চারেকের বিরতি। এরপর কাতার এয়ারওয়েজে করে দোহার পথে যাত্রা শুরু হবে বাংলাদেশ দলের ক্রিকেটারদের। দোহা এসে একইভাবে কানেক্টিং ফ্লাইটে তারা ফিরে আসবেন ঢাকায় এবং ফ্লাইটে বিলম্ব না হলে কাল সকাল ৯টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করবেন ক্রিকেটাররা। সব মিলিয়ে প্রায় ২৩ থেকে ২৪ ঘণ্টার দীর্ঘ বিমান ভ্রমণ।

এরপর বিমান বন্দর থেকে সোজা ঢাকা ইন্টার কন্টিনেন্টাল হোটেলে জৈব সুরক্ষা বলয়ে ঢুকে যাবে টিম বাংলাদেশ। অস্ট্রেলিয়ার বিপক্ষে পাচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশ দল এখানেই অবস্থান করবে। পাশাপাশি এক দিন বিকেলে ঢাকায় এসে অস্ট্রেলিয়া দলও উঠবে হোটেল ইন্টার কন্টিনেন্টালে।



সাতদিনের সেরা