kalerkantho

শুক্রবার । ২ আশ্বিন ১৪২৮। ১৭ সেপ্টেম্বর ২০২১। ৯ সফর ১৪৪৩

করোনা আক্রান্ত ক্রুনাল, স্থগিত ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় টি-টোয়েন্টি

অনলাইন ডেস্ক   

২৭ জুলাই, ২০২১ ১৯:৪২ | পড়া যাবে ২ মিনিটে



করোনা আক্রান্ত ক্রুনাল, স্থগিত ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় টি-টোয়েন্টি

মারণভাইরাস করোনা থাবা বসাল ক্রুনাল পাণ্ডিয়ার শরীরে। এই কারণেই স্থগিত হয়ে গেল ভারত বনাম শ্রীলঙ্কা দ্বিতীয় টি-টোয়েন্টির লড়াই। আজ মঙ্গলবার বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় কলম্বোতে শুরু হওয়ার কথা ছিল এ ম্যাচ।

করোনা সতর্কতা সংক্রান্ত কড়া নিয়ম মানার পরও শ্রীলঙ্কা শিবিরে হানা দিয়েছিল এই মারণভাইরাস। করোনায় আক্রান্ত হয়েছিলেন শ্রীলঙ্কার ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ার এবং দলের একজন অ্যানালিস্ট। যার ফলে গোটা শ্রীলঙ্কা দলকেই কোয়ারেন্টিনে চলে যেতে হয়েছিল। পরে আরও এক শ্রীলঙ্কান ক্রিকেটার করোনা পজিটিভ হন। সেই কারণেই ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। ঠিক হয় ১৩ জুলাইয়ের পরিবর্তে একদিনের সিরিজ শুরু হবে ১৮ জুলাই।

ওয়ানডে সিরিজ নিরাপদে শেষ হলেও টি-টোয়েন্টি সিরিজের মাঝেই ফের ভাইরাসের চোখ রাঙানি। এবার ভারতীয় শিবিরেই হানা দিল কভিড। আক্রান্ত হার্দিক পাণ্ডিয়ার ভাই ক্রুনাল। প্রথম টি-টোয়েন্টিতে জিতেছিল ভারত। কিন্তু দ্বিতীয় ম্যাচ আপাতত স্থগিত। 

বিসিসিআইয়ের বরাতে ভারতীয় সংবাদমাধ্যম বলছে, ক্রুনাল পজিটিভ হওয়ার পরই দুই দল আইসোলেশনে চলে যায়। আজই দুই দলের ক্রিকেটারদের করোনা পরীক্ষা হয়েছে। বুধবার হবে ভারত-শ্রীলঙ্কা লড়াই।

কিন্তু ক্রুনাল পজিটিভ হতেই একটি প্রশ্ন মাথাচাড়া দিয়ে ওঠছে। শ্রীলঙ্কা থেকেই ইংল্যান্ড উড়ে গিয়েছেন পৃথ্বী শ ও সূর্যকুমার যাদব। শুভমন গিল, ওয়াশিংটন সুন্দর ও আভেশ খান চোট পাওয়ায় ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ভারতীয় দলে ডাক পেয়েছেন দুই ক্রিকেটার। কিন্তু তাঁরাও কি খেলতে পারবেন? কারণ তাঁরাও করোনা আক্রান্ত ক্রুনালের সংস্পর্শে এসেছিলেন সম্প্রতিই।

সূত্র: সংবাদ প্রতিদিন।



সাতদিনের সেরা