kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

পাকিস্তানের বিপক্ষে সিরিজের জন্য আফগান স্কোয়াড ঘোষণা

অনলাইন ডেস্ক   

২৪ জুলাই, ২০২১ ১০:০১ | পড়া যাবে ১ মিনিটে



পাকিস্তানের বিপক্ষে সিরিজের জন্য আফগান স্কোয়াড ঘোষণা

সেপ্টেম্বরে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে আফগানিস্তান। এই সিরিজের জন্য তরুণ দল ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)। দলে রয়েছে একাধিক চমক।

অধিনায়ক হিসেবে রাখা হয়েছে হাসমতউল্লাহ শহিদিকে। এই সিরিজের মাধ্যমেই অধিনায়কত্বের ক্যারিয়ার শুরু করবেন শহিদি। তার সহ-অধিনায়ক হিসেবে কাজ করবেন রহমত শাহ।

দলে জায়গা পেয়েছেন সেদিকউল্লাহ আতাল, শহিদউল্লাহ কামাল, আব্দুল রহমান, ফজল হক ফারুকী ও নূর আহমেদ। এছাড়া দলে ফিরেছেন করিম জানাত, ইব্রাহিম জাদরান ও ইকরাম আলিখিল। ফারুকী ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) চেন্নাই সুপার কিংসের নেট বোলার ছিলেন।

দলে জায়গা হয়নি সাবেক অধিনায়ক আসগর আফগান, গুলবাদিন নাইব, জাবেদ আহমাদি, সাইদ সিরজাদ, উসমান গনি, শরাফউদ্দিন আশরাফ ও ইয়ামিন আহমেদজাইয়ের। আফগানিস্তানের হোম সিরিজ হিসেবে ম্যাচগুলো আয়োজিত হবে সংযুক্ত আরব আমিরাতে। 

একনজরে আফগানিস্তান স্কোয়াড:

হাসমতউল্লাহ শহিদি (অধিনায়ক), মোহাম্মদ নবী, রশিদ খান, রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, সেদিকউল্লাহ আতাল, রহমত শাহ, নাজিব জাদরান, ইকরাম আলিখিল, শহিদউল্লাহ কামাল, করিম জানাত, আজমত ওমরজাই, আব্দুল রহমান, নাভীন উল হক, মুজিব উর রহমান, ফজল হক ফারুকী, নূর আহমেদ।



সাতদিনের সেরা