kalerkantho

শুক্রবার । ২ আশ্বিন ১৪২৮। ১৭ সেপ্টেম্বর ২০২১। ৯ সফর ১৪৪৩

ভারতীয় দলে দুঃসংবাদ : ইনজুরিতে আরো দুই ক্রিকেটার

অনলাইন ডেস্ক   

২৩ জুলাই, ২০২১ ১৬:০২ | পড়া যাবে ২ মিনিটে



ভারতীয় দলে দুঃসংবাদ : ইনজুরিতে আরো দুই ক্রিকেটার

ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শুরুর আগেই ভারতীয় দলে হানা দিল ইনজুরি। শুভমান গিল আগেই চোট পেয়ে ছিটকে গেছেন। এবার ইনজুরির তালিকায় নাম লেখালেন ওয়াশিংটন সুন্দর এবং আবেশ খান। তিন দিনের প্রস্তুতি ম্যাচে কয়েক ওভার বল করার পরেই চোট পান মধ্যপ্রদেশের পেসার আবেশ খান। এবার জানা গেছে চোটের কবলে পড়েছেন ওয়াশিংটন সুন্দর। এই নিয়ে ২ বার জাতীয় দলের হয়ে ইংল্যান্ড সফরে গিয়েও চোটের কারণে কোনো ম্যাচ না খেলে তাকে ফিরতে হচ্ছে।

২০১৮ সালে অল-রাউন্ডার ওয়াশিংটন সুন্দর গোড়ালিতে চোট পেয়ে আয়ারল্যান্ড থেকেই দেশে ফিরে এসেছিলেন। সেই সফরে ইংল্যান্ডে যাওয়ার আগে আয়ারল্যান্ডে ২টি টি-টোয়েন্টি খেলে ভারত। এ নিয়ে আসন্ন ইংল্যান্ড সিরিজে নামার আগে তৃতীয় ক্রিকেটার হিসেবে ছিটকে গেলেন ওয়াশিংটন সুন্দর। এর আগে শুভমান গিল চোট পেয়ে দেশে ফিরে এসেছেন। কাউন্টি একাদশের হয়ে খেলার সময় আবেশ খানের আঙুলে চিড় ধরেছিল। যে কারণে তিনি সিরিজ থেকে ছিটকে যান।

ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে শুভমান গিল ভারতীয় প্রথম একাদশে ছিলেন। তবে গিলের পরিবর্ত হিসাবে তিনজন ব্যাক আপ আছে। ওয়াশিংটন সুন্দরের জায়গা নিতে পারেন অক্ষর প্যাটেল। তবে আর অশ্বিন এবং রবীন্দ্র জাদেজা থাকায় একাদশে আপাতত তার সুযোগ হবে না। কেউ চোট পেলে তখনই একমাত্র অক্ষরের নাম ভাবা হবে। অগাস্টের ৪ তারিখে নটিংহ্যামে শুরু হবে প্রথম টেস্ট। পরের ম্যাচগুলো যথাক্রমে ১২, ২৫ আগস্ট এবং ২ ও ১০ সেপ্টেম্বর থেকে শুরু হবে।



সাতদিনের সেরা