kalerkantho

বৃহস্পতিবার । ৮ আশ্বিন ১৪২৮। ২৩ সেপ্টেম্বর ২০২১। ১৫ সফর ১৪৪৩

১১৭ কোটিতে মার্সিডিজ হেলিকপ্টার কিনলেন নেইমার

অনলাইন ডেস্ক   

২৩ জুলাই, ২০২১ ১৪:৪২ | পড়া যাবে ২ মিনিটে



১১৭ কোটিতে মার্সিডিজ হেলিকপ্টার কিনলেন নেইমার

ছবি : ইনস্টাগ্রাম

কয়েকদিন আগে ঘরের মাঠ মারাকানায় চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার কাছে কোপা আমেরিকার শিরোপা হারাতে হয়েছে ব্রাজিলকে। সেদিন বন্ধু লিওনেল মেসিকে জড়িয়ে ধরে নেইমারের কান্না অনেকককেই ছুঁয়ে গেছে। এই সময়টা তাদের কষ্টে থাকাটাই স্বাভাবিক। কিন্তু নেইমার হলেন অন্য ধরনের মানুষ। তিনি ভীষণ আমুদে। যত দুঃখ কষ্টই থাকুক না কেন, তিনি জীবনটাকে উপভোগ করতে চান।

সেই উপভোগের মন্ত্র থেকেই এবার মার্সিডিজ হেলিকপ্টার কিনে ফেললেন ব্রাজিল সুপারস্টার। এটা কিনতে নেইমারের পকেট থেকে খসেছে ১ কোটি পাউন্ড! বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ দাঁড়ায় ১১৭ কোটি টাকা। এইচ-১৪৫ মডেলের মার্সিডিজ ব্র্যান্ডের এই হেলিকপ্টার একদম নতুন। বিখ্যাত কমিক চরিত্র ব্যাটম্যানের 'ব্যাটমোবাইল'- এর আদলেই নাকি এই হেলিকপ্টারের ডিজাইন করা হয়েছে।

ডিজাইন এবং দামের কারণেই নেইমারের নতুন হেলিকপ্টার নিয়ে এত তোলপাড়। নেইমার ডিসি কমিকসের অনেক বড় ভক্ত। তাই তিনি এই বিশেষ হেলিকপ্টারটি কিনেছেন বলে ধারণা করা হচ্ছে।  মার্সিডিজ ব্র্যান্ডের এই হেলিকপ্টারটি নিজের মতো করে সাজিয়েছেন নেইমার। এর পেছনে নেইমারের লোগেও লাগানো আছে। সেই হেলিকপ্টার রিও ডি জেনিরোয় নিজের বাড়ির সামনের বাগানে রেখে ছবি তুলেছেন নেইমার। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। 

View this post on Instagram

A post shared by NJ 10 🇧🇷 (@neymarjr)



সাতদিনের সেরা