kalerkantho

শনিবার । ১৬ শ্রাবণ ১৪২৮। ৩১ জুলাই ২০২১। ২০ জিলহজ ১৪৪২

ঢাকায় ছয় দিনে পাঁচটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া

অনলাইন ডেস্ক   

২২ জুলাই, ২০২১ ১৩:১৪ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকায় ছয় দিনে পাঁচটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া

২০১৭ সালের পর আগামী আগস্টে এই প্রথম বাংলাদেশ সফর করবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে ৩ আগস্ট থেকে শুরু হচ্ছে পাঁচ ম্যাচের সিরিজ। প্রথম ম্যাচ হবে ৩ আগস্ট। ৪, ৬,৭ ও ৯ আগস্ট হবে সিরিজের বাকি চার ম্যাচ। অর্থাৎ ছয় দিনে পাঁচটি টি-টোয়েন্টি খেলবে দুই দল।

এই মুহূর্তে অস্ট্রেলিয়া আছে ওয়েস্ট ইন্ডিজে। দুই দলের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ হচ্ছে ২৫ জুলাই। এরপরই তারা চার্টার্ড বিমানে বাংলাদেশের উদ্দেশে যাত্রা শুরু করবে। আর বাংলাদেশ ক্রিকেট দল এই মুহূর্তে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ খেলছে হারারেতে। ২৫ জুলাই শেষ হচ্ছে বাংলাদেশের সিরিজ।

এদিকে অস্ট্রেলিয়ার প্রতিনিধি দল বিসিবির করোনা নিরাপত্তা নিয়ে সন্তোষ প্রকাশ করেছে। তবে বিসিবি প্রথমে চট্টগ্রামে ম্যাচ আয়োজনের পরিকল্পনা করলেও সেটি বাতিল করা হয়েছে। সবগুলো ম্যাচ মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গত বছরের জুনে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা ছিল অস্ট্রেলিয়ার। করোনা পরিস্থিতিতে সেটা অবশ্য স্থগিত করা হয়েছিল গত এপ্রিলেই। এখন চলমান পরিস্থিতে সেটি হওয়ার আর সম্ভাবনা দেখা যাচ্ছে না।



সাতদিনের সেরা