kalerkantho

রবিবার । ১৭ শ্রাবণ ১৪২৮। ১ আগস্ট ২০২১। ২১ জিলহজ ১৪৪২

সুরক্ষা বলয়ে বাংলাদেশ ক্রিকেট দলের অন্য রকম ঈদ (ভিডিও)

অনলাইন ডেস্ক   

২১ জুলাই, ২০২১ ১৬:২৬ | পড়া যাবে ২ মিনিটে



সুরক্ষা বলয়ে বাংলাদেশ ক্রিকেট দলের অন্য রকম ঈদ (ভিডিও)

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ দল অবস্থান করছে জিম্বাবুয়েতে। একমাত্র টেস্ট এবং ওয়ানডে সিরিজ জয়ে বেশ ফুরফুরে মেজাজে বাংলাদেশ ক্রিকেট দল। এই আনন্দের সঙ্গে রঙিন করার কথা ঈদ আনন্দ। তবে নিষ্ঠুর করোনায় সেই সুযোগ নেই। যেটুকু যা করতে হবে সুরক্ষা বলয়ের মধ্যে। এর বাইরে কোথাও যাওয়ার সুযোগ নেই।

সকাল সকালই পাঞ্জাবি-পায়জামা পরে একত্র হয় সবাই। এরপর সুরক্ষা-বলয়ে সেরে নেন ঈদের নামাজ। নামাজের ইমামতি করেন গতকাল ২০০তম ওয়ানডে খেলা মাহমুদউল্লাহ। নামাজ শেষে হয়ে যায় নিজেদের মধ্যে হালকা ফটোসেশন।

তবে দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানাতে ভুলেননি ট্রাইগাররা। সোশ্যাল হ্যান্ডেলে ভক্তদের সঙ্গে ঈদ আনন্দ শেয়ার করেছেন সাকিব-তামিমরা।

ওয়ানডে সিরিজের সেরা ক্রিকেটার সাকিব। ফর্মে ফেরা এই ক্রিকেটার তার ভেরিফায়েড ফেসবুক পেইজে শুভেচ্ছা জানিয়ে লিখলেন, ‘পবিত্র এই ঈদ প্রিয়জনদের সঙ্গে আমাদের জীবনেও বয়ে আনুক প্রশান্তি ও সুস্থতা। আসুন প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলি ও সবাই উপভোগ করি একটি সুস্থ ও সুন্দর ঈদ। আপনাদের সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা।

অধিনায়ক তামিম ইকবাল ফেসবুকে লিখেছেন, ‘পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা। পরিবারের সঙ্গে আনন্দময় ঈদ উদ্‌যাপন করুন ও স্বাস্থ্য সুরক্ষায় সতর্ক থাকুন।

ঈদ শুভেচ্ছা জানালেন বাংলাদেশ দলের টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদসহ মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন আর তাসকিন আহমেদরাও। রঙিন পোশাকে ছবিও পোস্ট করছেন টাইমলাইনে।

মুস্তাফিজুর রহমান লিখেছেন, ‘আমাদের পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা। করোনা মহামারির সময় সবাই পরিবারের সঙ্গে নিরাপদে থাকার চেষ্টা করবেন। হ্যাঁ বড় জয়ের পর ঈদ।’

সতীর্থদের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করে তাসকিন লিখেছেন, ‘সবাইকে ঈদের শুভেচ্ছা।’

ঈদের দিন বিকেলেই ওয়ানডে দল থেকে দেশের পথে রওনা হবেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ ও তাইজুল ইসলাম। তামিম ফিরছেন চোটের কারণে। দেশে ফিরে লম্বা সময় বিশ্রামে থাকতে হবে তাকে।

জিম্বাবুয়েতে টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচ আগামী বৃহস্পতি, শুক্র ও রবিবার। এই সিরিজ শেষে দেশে ফিরেই অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে মাঠে নামার কথা রয়েছে টাইগারদের।



সাতদিনের সেরা