kalerkantho

সোমবার । ১১ শ্রাবণ ১৪২৮। ২৬ জুলাই ২০২১। ১৫ জিলহজ ১৪৪২

পাকিস্তান ম্যাচের কোনো তুলনাই হয় না : ভুবনেশ্বর

অনলাইন ডেস্ক   

১৭ জুলাই, ২০২১ ১০:৩৪ | পড়া যাবে ১ মিনিটে



পাকিস্তান ম্যাচের কোনো তুলনাই হয় না : ভুবনেশ্বর

রাজনৈতিক কারণে দুই দেশের মুখ দেখা দেখি বন্ধ। আইসিসির ইভেন্ট ছাড়া দুই দলের দেখা হয় না। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের মুখোমুখি হতে যাচ্ছে ভারত। এখন থেকেই উত্তেজনায় ফুটছেন ক্রিকেটাররা। ব্যতিক্রম নন ভুবনেশ্বর কুমারও। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ খেলতে তিনি এখন কলম্বোতে। বিশ্বকাপের গ্রুপ-পর্ব ঘোষণা হওয়ার পর তিনি নিজের অভিজ্ঞতা ব্যক্ত করেছেন।

গতকাল শুক্রবার বিশ্বকাপের গ্রুপ বিন্যাস প্রকাশ করে আইসিসি। একই গ্রুপে আছে ভারত ও পাকিস্তান। এক সাক্ষাতকারে ভুবনেশ্বর বলেছেন, 'পাকিস্তান ম্যাচের সঙ্গে কোনো কিছুর তুলনা হবে না। এই ম্যাচে যেমন চাপও থাকে, তেমনই উত্তেজনাও অন্য মাত্রার হয়। তবে আমরা এখন থেকেই এই ম্যাচের কথা ভাবব না। কারণ, আমাদের সামনে এখন অনেক ম্যাচ আছে।'

ভুবনেশ্বরের আপাতত লক্ষ্য শ্রীলঙ্কার বিপক্ষে সীমিত ওভারের সিরিজ জয়। তিনি বলেছেন, 'শ্রীলঙ্কায় আমাদের ম্যাচ আছে। ইংল্যান্ডে টেস্ট ম্যাচ শুরু হবে। তারপরে আইপিএল আছে। এরপরে বিশ্বকাপ নিয়ে ভাবা যাবে।' উল্লেখ্য, পাকিস্তানের পাশাপাশি ভারতের গ্রুপে আছে নিউজিল্যান্ড এবং আফগানিস্তান। বাকি দু'টি দল যোগ্যতা অর্জন করে আসবে। শেষ বার ২০১৯ বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে খেলেছিল ভারত।



সাতদিনের সেরা