kalerkantho

শুক্রবার । ২২ শ্রাবণ ১৪২৮। ৬ আগস্ট ২০২১। ২৬ জিলহজ ১৪৪২

সিদ্ধান্ত বদলে ফেললেন মুশফিক; খেলবেন টি-টোয়েন্টি সিরিজে

অনলাইন ডেস্ক   

১৩ জুলাই, ২০২১ ১৭:০৫ | পড়া যাবে ২ মিনিটে



সিদ্ধান্ত বদলে ফেললেন মুশফিক; খেলবেন টি-টোয়েন্টি সিরিজে

আগেই বলা হয়েছিল জিম্বাবুয়ের মাটিতে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না মুশফিকুর রহিম। যে কারণে জিম্বাবুয়ে সফরের টি-টোয়েন্টি সিরিজের জন্য ঘোষিত স্কোয়াডে তার নাম ছিল না। তবে এবার নাকি মত বদলে ফেলেছেন 'মি. ডিপেন্ডেবল'। তিনি টি-টোয়েন্টি সিরিজ খেলেই দেশে ফিরবেন। মুশফিকের সিদ্ধান্ত পরিবর্তনের পেছনের কারণ অবশ্য জানা যায়নি। দলের সেরা এই ব্যাটসম্যানকে টি-টোয়েন্টি সিরিজে পাওয়া বাংলাদেশের জন্য সুখবর। 

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজ শুরুর আগে অবশ্য হালকা চোটে পড়েছিলেন মুশফিক। টেস্ট ম্যাচেও ভালো করতে পারেননি। সীমিত ওভারের ক্রিকেটে তিনিই উইকেটরক্ষকের দায়িত্ব পালন করবেন। আগামী ১৬ জুলাই থেকে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে। ১৮ ও ২০ জুলাই। টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৩ জুলাই। পরবর্তী ম্যাচ দুইটি হবে ২৫ ও ২৭ জুলাই। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে হারারে স্পোর্টস ক্লাব গ্রাউন্ডে।

টি-টোয়েন্টি স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন ধ্রুব, শামিম হোসেন পাটোয়ারি, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, শেখ মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুশফিকুর রহিম।



সাতদিনের সেরা