kalerkantho

মঙ্গলবার । ১৯ শ্রাবণ ১৪২৮। ৩ আগস্ট ২০২১। ২৩ জিলহজ ১৪৪২

সৌরভ গাঙ্গুলীর চরিত্রে রণবীর কাপুর?

অনলাইন ডেস্ক   

১৩ জুলাই, ২০২১ ১৩:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



সৌরভ গাঙ্গুলীর চরিত্রে রণবীর কাপুর?

ভারতের সাবেক খ্যাতিমান অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর বায়োপিক তৈরি নিয়ে অনেকদিন ধরেই কথা হচ্ছে। এতদিন শোনা যাচ্ছিল, ভারতীয় ক্রিকেটের মহারাজের চরিত্রে অভিনয় করতে পারেন হৃতিক রোশন। তবে এখন উঠে আসছে রণবীর কাপুরের নাম। যিনি অভিনেতা সঞ্জয় দত্তের বায়োপিক 'সঞ্জু'তে দুর্দান্ত অভিনয় করে তোলপাড় ফেলে দিয়েছিলেন। সুপার ডুপার হিট হয়েছিল রাজকুমার হিরানির ছবিটি।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, সৌরভের বায়োপিক তৈরি করার জন্য বিশাল অঙ্কের অর্থ নিয়ে নামছে ভায়াকম প্রযোজনা সংস্থা। ১৯৯৬ সালে অভিষেকে সেঞ্চুরি, স্টিভ ওয়াহর অস্ট্রেলিয়ার জয়রথ থামিয়ে দেওয়া, লর্ডসের ব্যালকনিতে জামা ওড়ানো থেকে ২০০৩ সালে বিশ্বকাপ জয়ের মুখ থেকে ফিরে আসা। দল থেকে বাদ যাওয়া এবং রাজকীয় ভঙ্গিতে ফিরে আসা। সবকিছুই থাকবে এই বায়োপিকে। বলিউডের যে কোনো ছবিকেই সৌরভের এই জীবনী টেক্কা দিতে পারে। 

ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনিকে নিয়ে বায়োপিক ব্যাপক সাড়া ফেলে দিয়েছিল। অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। কপিল দেবের বায়োপিকও তৈরি হচ্ছে। অভিনয় করছেন রণবীর সিং। মিতালী রাজকে নিয়ে নির্মাণাধীন বায়োপিকে অভিনয় করবেন তাপসী পান্নু। কাজ চলছে ঝুলন গোস্বামীর বায়োপিক নিয়েও। তাতে অভিনয় করার কথা আনুশকা শর্মার। তাহলে সৌরভ বাদ পড়বেন কেন? প্রথমে বায়োপিক নিয়ে আগ্রহ ছিলে না সৌরভের। এখন নাকি তিনি রাজিই হয়েছেন।



সাতদিনের সেরা