kalerkantho

সোমবার । ১১ শ্রাবণ ১৪২৮। ২৬ জুলাই ২০২১। ১৫ জিলহজ ১৪৪২

ইউরোর ফাইনালে খালি গায়ে ঢুকে পড়লেন এক পাগল দর্শক!

অনলাইন ডেস্ক   

১২ জুলাই, ২০২১ ১৬:১২ | পড়া যাবে ২ মিনিটে



ইউরোর ফাইনালে খালি গায়ে ঢুকে পড়লেন এক পাগল দর্শক!

ছবি : এএফপি

ইংল্যান্ডকে টাইব্রেকারে হারিয়ে ইউরোর শিরোপা জিতে নিয়েছে ইতালি। রবিবার রাতে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে টাইব্রেকারে ৩-২ গোলে জিতে দ্বিতীয়বারের মতো শিরোপা উঁচিয়ে ধরে রবার্তো মানচিনির দল। এই ম্যাচেই ঘটে এক অবাক কাণ্ড। ম্যাচ চলাকালীন খালি গায়ে মাঠে ঢুকে পড়লেন এক সমর্থক। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, তিনি ব্রিটিশ ফুটবল দলের সমর্থক ছিলেন।তিনি এক হাতে টি-শার্ট নিয়ে বিজ্ঞাপনের হোর্ডিং টপকে মাঠের মধ্যে ঢুকে পড়েন। 

ঠিক সেইসময় ওই সমর্থক মাঠের দুই নিরাপত্তারক্ষীর চোখে পড়ে যায়। তারা ওই ব্যক্তিকে ধরে মাঠের সাইডলাইনে নিয়ে যান। তবে দুই নিরাপত্তারক্ষীর বেষ্টনী ভেঙে সে আবারও মাঠে ঢোকার চেষ্টা করে। ঠিক সেইসময় তৃতীয় এক নিরাপত্তারক্ষী তাকে ধরে ফেলেন এবং এক ঘুঁষিতে মাটিতে ফেলে দেন। এরপর নিরাপত্তারক্ষীরা তাকে টেনে হিঁচড়ে মাঠের বাইরে বের করার চেষ্টা করেন। কিন্তু তাতেও সেই সমর্থককে থামানো যাচ্ছিল না। 

তিনি আবারও কোনোক্রমে হাত ছাড়িয়ে মাঠে প্রবেশ করার চেষ্টা করেন। ততক্ষণে হাজির আরও একজন নিরাপত্তারক্ষী। তিনি ওই সমর্থকের পিছনে দৌড়াতে শুরু করেন এবং অবশেষে তাকে থামানো সম্ভব হয়। ইটালি গোলরক্ষকের থেকে ওই ব্যক্তি মাত্র কয়েক গজ দূরেই ছিল। এরপরই ওয়েম্বলি স্টেডিয়ামের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। মাঠের বাইরেও ভাঙচুর অগ্নিসংযোগ করে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি করেছিল ইংলিশ সমর্থকেরা।



সাতদিনের সেরা