kalerkantho

সোমবার । ১১ শ্রাবণ ১৪২৮। ২৬ জুলাই ২০২১। ১৫ জিলহজ ১৪৪২

সাকিবকে পেয়ে ডমিঙ্গোর আনন্দ ধরে না

অনলাইন ডেস্ক   

৬ জুলাই, ২০২১ ১২:২৭ | পড়া যাবে ২ মিনিটে



সাকিবকে পেয়ে ডমিঙ্গোর আনন্দ ধরে না

ফাইল ছবি

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) বিতর্কের জন্ম দিয়ে শাস্তি ভোগ করে টুর্নামেন্ট শেষ না করেই আমেরিকায় চলে গিয়েছিলেন সাকিব আল হাসান। সেখান থেকেই তিনি জিম্বাবুয়ে গিয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন। সাকিব আল হাসান দলে থাকা মানেই টিম ম্যানেজমেন্টের বড় স্বস্তি। তাকে পেয়ে মহা স্বস্তিতে আছেন রাসেল ডমিঙ্গো। জাতীয় দলের কোচ নাকি সাকিবের মাঝে রান করার তাড়না ও ক্ষুধা দেখতে পাচ্ছেন।

বিসিবির পাঠানো ভিডিও বার্তায় ডমিঙ্গো বলেন, 'আবার টেস্ট ক্রিকেট খেলতে সাকিবকে ক্ষুধার্ত মনে হচ্ছে। বড় ক্রিকেটারদের ক্ষেত্রে এটা সবসময় গুরুত্বপূর্ণ, টেস্টে ম্যাচে তাদের তাড়না ও মানসিকতা। তাকে ফিরে পাওয়া দারুণ। সে থাকলে দলের ব্যালান্স খুব ভালো হয়। সে শীর্ষ ছয়ে ব্যাট করে, মূল বোলারদেরও একজন। সব আন্তর্জাতিক দলই এমন একজনকে চায়। তাকে পাওয়া তাই সত্যিই দারুণ। এই সফরে সে প্রাণশক্তি ও মানসিকতা নিয়েও এসেছে।'

সাকিব দলে থাকা মানেই একের ভেতর দুই। মানে একজন স্পেশালিস্ট স্পিনারের পাশাপাশি তিনি একজন স্পেশালিস্ট ব্যাটসম্যানও বটে। কিন্তু জিম্বাবুয়ে সফরের বাংলাদেশ দল ঘোষণার আগ পর্যন্ত ছিল কৌতূহল, সাকিব টেস্ট খেলবেন তো? কারণ অনেকবারই শোনা গেছে টেস্টের প্রতি তার অনীহা। আইপিএলের জন্য শ্রীলঙ্কা সফরেও তিনি টেস্ট খেলেননি। সাকিব এবার শুধু দলেই আছেন না, টেস্টের জন্য দারুণ মুখিয়ে আছে বলেও জানিয়েছেন ডমিঙ্গো।



সাতদিনের সেরা