kalerkantho

মঙ্গলবার । ১৯ শ্রাবণ ১৪২৮। ৩ আগস্ট ২০২১। ২৩ জিলহজ ১৪৪২

মাঠেই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলেন ফুটবলার (ভিডিওসহ)

অনলাইন ডেস্ক   

৫ জুলাই, ২০২১ ১৬:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



মাঠেই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলেন ফুটবলার (ভিডিওসহ)

ছবি : ইনস্টাগ্রাম

ম্যাচ শেষে ফুটবলাররা সবে ড্রেসিংরুমে ফিরছেন। ঠিক সেই সময় দেখা গেল এক অসাধারণ দৃশ্য। হাঁটু গেড়ে বসে খেলার মাঠে সকলের সামনে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন ফুটবলার। না, কোনো সিনেমার দৃশ্য নয়। একেবারে বাস্তব দৃশ্য। টানাটান উত্তেজনার একটা ম্যাচ তখন শেষ হয়েছে। এরপরেই সকলের সামনে বান্ধবীকে মাঠে ডেকে নেন ফুটবলার। তারপর দর্শক, ফুটবলার, ক্যামেরা, সকলের সামনে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন। 

ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে। যে ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল সাইটে ভাইরাল। গতকাল রবিবার মেজর লিগ সকার ম্যাচে মুখেমুখি হয়েছিল মিনেসোটা এফসি  ও সান জোস আর্থকোয়েক। গ্যালারিতে তখন উপস্থিত হাজার হাজার দর্শক। ম্যাচের শেষে বান্ধবী পেত্রা ভুকোভিচকে সাইডলাইনে ডেকে হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দেন মিনোসোটার মিডফিল্ডার হাসানি ডটসন স্টিফেনসন। বিয়ের প্রস্তাবে সাথে সাথেই রাজি হয়ে যান পেত্রা। গ্যালারি থেকে তখন দর্শকদের উল্লাস দেখার মতো। 

ডটসনের বান্ধবী অপ্রত্যাশিত প্রস্তাব পেয়ে বেজায় খুশি হন। তার আবেগ ধরে রাখা সম্ভব হয়নি। তিনি এই প্রস্তাবে কতটা খুশি হয়েছেন তা ফুটে উঠেছে তার মুখে-চোখে। ডটসনও বান্ধবীর অনামিকায় হিরের আংটি পরিয়ে দেন। একে অপরকে জড়িয়ে ধরেন। আর গ্যালারি থেকে ভেসে আসতে থাকে দর্শকদের উল্লাসের আওয়াজ। ডটসনের বিয়ের প্রস্তাব নিবেদনের এই রোমান্টিক দৃশ্য কোনো সিনেমার থেকে কম ছিল না। 

 মিনেসোটা এফসি  ও সান জোস আর্থকোয়েকের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। নাটকীয় ঘটনার পর পেত্রা ইন্সটাগ্রামে লেখেন, 'এমন কোনো শব্দ নেই যা আমার হৃদয় যে খুশিকে অনুভব করছে তা প্রকাশ করতে পারবে। তোমার থেকে ভালোবাসা পাওয়া আমার কাছে আশীর্বাদ। এই স্মৃতি আমার জীবনে তৈরি করার জন্য যে সকল ব্যক্তি জড়িত ছিল তাদের সকলকে অনেক অনেক ধন্যবাদ। আমাদের শুভেচ্ছা জানানোর জন্যও প্রত্যেককে ধন্যবাদ জানাই।'

View this post on Instagram

A post shared by Petra Vučković (@croatianchick31)



সাতদিনের সেরা