kalerkantho

সোমবার । ১১ শ্রাবণ ১৪২৮। ২৬ জুলাই ২০২১। ১৫ জিলহজ ১৪৪২

ভক্তের সাথে সুস্থ এরিকসেনের প্রথম ছবি

অনলাইন ডেস্ক   

৫ জুলাই, ২০২১ ১৫:০২ | পড়া যাবে ২ মিনিটে



ভক্তের সাথে সুস্থ এরিকসেনের প্রথম ছবি

ইউরো কাপের শুরুতেই সারাবিশ্বকে চরম দুশ্চিন্তায় ফেলে দিয়েছিলেন ডেনিশ তারকা ক্রিশ্চিয়ান এরিকসেন। ফিনল্যান্ডের বিপক্ষে ডেনিশদের প্রথম ম্যাচেই খেলা চলাকালীন সমশয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মাঠে পড়ে যান। সতীর্থ আর ডাক্তারদের তাৎক্ষণিক শুশ্রুষায় তিনি মৃত্যুর দুয়ার থেকে ফিরে আসেন। হাসপাতাল থেকে ভিডিও বার্তায় সবাইকে আশ্বস্ত করেছিলেন এরিকসেন। এবার সুস্থ এরিকসেনকে দেখা গেল ভক্তের সঙ্গে স্বাভাবিক জীবনে।

ডেনিশ তারকা গত ১৮ জুন হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। জটিল চিকিৎসায় তার হৃদযন্ত্রে বিশেষ এক যন্ত্র বসানো হয়েছে।হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর তিনি বাড়িতেই সময় কাটাচ্ছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ছবিটা সুস্থ হওয়ার পর তার প্রথম প্রকাশিত ছবি। যা তোলা হয়েছে ডেনমার্কের রাজধানী কোপেনহেগেন থেকে ৬০ কিলোমিটার দূরে টিসভিলডিলিয়ে এলাকায়। ছবিটি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন বিন্দুজ নামের সেই ভক্ত।

প্রিয় ফুটবলারের সঙ্গে ছবি তোলার পেছনের ঘটনা নিয়ে বিন্দুজ ডেনমার্কের পত্রিকা 'বিটি'কে বলেন, 'আমরা একটা ফটোশুটের কাজে সেখানে গিয়েছিলাম। দুপুরের খাবার খাওয়ার সময় হঠাৎ তাকে দেখি। আমি অপেক্ষা করি। তার বান্ধবীর সঙ্গে কথা বলা শেষ হওয়ার পর ছবি তোলার অনুরোধ করলেই তিনি রাজি হয়ে যান। ছবি তোলার কথা বলতে পারছিলাম না। কিছুটা নার্ভাস হয়ে পড়েছিলাম। কিন্তু আমি গর্বিত ছবিটি তুলতে পেরেছি। আমি খুব খুশি।'

View this post on Instagram

A post shared by Bjørn Bindzus (@bjornbindzus)



সাতদিনের সেরা