kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

মেসিকে জড়িয়ে ধরতে গিয়ে গুঁতো মেরে বসলেন ডি'স্টেফানো! (ভিডিওসহ)

অনলাইন ডেস্ক   

৫ জুলাই, ২০২১ ১৩:০৬ | পড়া যাবে ২ মিনিটে



মেসিকে জড়িয়ে ধরতে গিয়ে গুঁতো মেরে বসলেন ডি'স্টেফানো! (ভিডিওসহ)

ছবি : ভিডিও থেকে নেওয়া

ইকুয়েডরকে ৩-০ গোলে হারিয়ে কোপা আমেরিকার সেমিফাইনালে উঠে গেছে লিওনেল মেসির আর্জেন্টিনা। পুরো ম্যাচে নজরকাড়া পারফরমেন্স করেছেন অধিনায়ক মেসি। একটি গোল করা সহ বাকি দুটি গোলেও অ্যাসিস্ট করেছেন। দলের জয়ে সম্ভবত একটু বেশিই খুশি হয়ে পড়েছিলেন কিট ম্যানেজার মারিও ডি’স্টেফানো। মেসির সঙ্গে উল্লাস করতে গিয়ে তার মাথা দিয়ে গুঁতো মেরে বসেন!

ইকুয়েডর ম্যাচে প্রথমে রদ্রিগো দি পল এবং লাউতারো মার্তিনেসকে দিয়ে গোল করান মেসি। এরপর ইনজুরি টাইমে ফ্রি-কিক থেকে সরাসরি গোল করেন। খেলা শেষের পর যখন রিজার্ভ বেঞ্চের কাছে এসেছেন, তখনই তাকে জড়িয়ে ধরেন ডি’স্টেফানো। মেসিকে সজোরে জড়িয়ে ধরতে গিয়ে তার মুখে আঘাত করে বসেন। বড় চোটের হাত থেকে বেঁচে গেলেও ঘটনার পর কিছুক্ষণ আঘাত লাগা জায়গায় হাত বুলোতে দেখা যায় মেসিকে।

অবশ্য গুঁতো দেওয়ার পর স্টেফানোও বিষয়টা বুঝতে পেরেছিলেন। তাই সঙ্গে সঙ্গে ব্যথা লাগা জায়গায় স্টেফানোকে হাত বুলাতে দেখা যায়। পরে অবশ্য মেসি হাসতে হাসতেই মাঠ ছেড়েছেন। তবে এক আর্জেন্টাইন সংবাদপত্রের খবর, মেসির ব্যথা ম্যাচের পরেও বেশ কিছুক্ষণ ছিল। এই ঘটনার ভিডিও টুইটারে পোস্ট করেছে কোপা আমেরিকার সরকারি অ্যাকাউন্ট। সঙ্গে লিখেছে, 'এই ব্যথা মেসির পছন্দ। কিন্তু এলএমটেনকে নিয়ে আরও সতর্ক থাকতে হবে'।



সাতদিনের সেরা