kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

অজ্ঞান হওয়া ক্রিকেটার নিয়েই পাকিস্তানকে ধোলাই করল উইন্ডিজ

অনলাইন ডেস্ক   

৫ জুলাই, ২০২১ ১১:৫২ | পড়া যাবে ২ মিনিটে



অজ্ঞান হওয়া ক্রিকেটার নিয়েই পাকিস্তানকে ধোলাই করল উইন্ডিজ

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে পাকিস্তানকে ধোলাই করেছে উইন্ডিজের মেয়েরা। অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে অনুষ্ঠিত তৃতীয় ম্যাচটি ক্যারিবীয়রা জিতে নিয়েছে ৬ উইকেটের বড় ব্যবধানে। এদিন স্বাগতিক একাদশে ছিলেন চেডিন নেশন। যিনি দ্বিতীয় ওয়ানডেতে হুট করে মাঠে অজ্ঞান হয়ে যান। ১০ মিনিটের ব্যবধানে শিনেল হেনরিও একই ঘটনা ঘটান। তাদেরকে যেতে হয় হাসপাতালে।

টস জিতে ব্যাটিংয়ে নেমে পাকিস্তানের মেয়েরা ভালো শুরুর ইঙ্গিত দিয়েছিলেন। কিন্তু দলীয় ২১ রানে ওপেনিং জুটি ভাঙার পর থেকে শুরু হয় তাদের আসা-যাওয়ার খেলা। সর্বোচ্চ ২৯ রান করেছেন আলিয়া রিয়াজ। এছাড়া মুনিবা আলি (১৮) আর নিদা দার (১৭) বাদে কেউ দুই অংক ছুঁতে পারেননি। ক্যারিবীয় বোলিং আক্রমণে নেতৃত্ব দেন অধিনায়ক স্টেফানি টেলর। দুর্দান্ত হ্যাটট্রিকসহ ১৭ রানে নেন ৪ উইকেট। আনিসা মোহাম্মদ নেন ৩টি। ১৯.৪ ওভারে পাকিস্তান অল-আউট হয় ১০২ রানে।

জবাবে ব্যাটিংয়ে নেমে দলীয় ৭ রানেই প্রথম ধাক্কা খায় উইন্ডিজ। এরপর দলীয় ১৭ রানে দ্বিতীয় আর তৃতীয় উইকেটের পতন ঘটলে ক্যারিবীয় শিবিরে হারের শঙ্কা পেয়ে বসে। তবে এই অবস্থা থেকে দলকে বাঁচান অধিনায়ক স্টেফনি। হ্যাটট্রিক করার পরও তিনি ব্যাট হাতে খেলেন ৪১ বলে ৪ বাউন্ডারিতে অপরাজিত ৪৩ রানের ঝলমলে ইনিংস। তাকে সঙ্গ দিয়ে যান চেদেন নেশন (২০) আর কেসিয়া নাইট (২৪*)। ৫ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় উইন্ডিজ। অল-রাউন্ড পারফর্মেন্সে ম্যাচসেরা অধিনায়ক টেইলর।



সাতদিনের সেরা