kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

জার্মানি-ইংল্যান্ড ম্যাচের গ্যালারিতে ঋষভ পন্থ

অনলাইন ডেস্ক   

৩০ জুন, ২০২১ ১৩:২৭ | পড়া যাবে ২ মিনিটে



জার্মানি-ইংল্যান্ড ম্যাচের গ্যালারিতে ঋষভ পন্থ

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগে ২০ দিনের ছুটি পেয়েছে ভারতীয় ক্রিকেট দল। কঠিন সিরিজের আগে সেই সময়টা উপভোগ করে নিতে চাইছেন ক্রিকেটাররা। মঙ্গলবার রাতে ওয়েম্বলির ফুটবল স্টেডিয়ামে দেখা গেল দর্শক ঋষভ পন্থকে।

ইউরো কাপে ইংল্যান্ড বনাম জার্মানির খেলা ছিল মঙ্গলবার রাতে। শেষ ষোলোর সেই মহারণ দেখতে মাঠে উপস্থিত ছিলেন পন্থ। সঙ্গে ছিলেন তার বন্ধুরা। সেই ছবি ইনস্টাগ্রামে দিয়ে পন্থ লেখেন, ‘দারুণ উপভোগ্য ফুটবল ম্যাচ।’ বন্ধুদের নিয়ে দর্শক আসনে বসে দেখলেন ২-০ গোলে ইংল্যান্ডের জয়।

৪ অগস্ট থেকে শুরু হতে চলা সিরিজে যদিও ইংল্যান্ডের জয় দেখতে চাইবেন না পন্থ। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে দ্বিতীয় ইনিংসে ভারতের হয়ে সবচেয়ে বেশি রান করেছিলেন তিনিই। তবে পন্থের ব্যাটিং করার ধরন নিয়ে ফের প্রশ্ন উঠছে। অধিনায়ক বিরাট কোহলি যদিও পন্থের পাশেই দাঁড়িয়েছেন। তবে এটাও মনে করিয়ে দিয়েছেন যে নিজের ভুলটা বুঝতে হবে ভারতের তরুণ উইকেটরক্ষককে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে হার ভুলে এগোতে চাইছে ভারত। তার আগে নিজেদের মানসিকভাবে চাঙ্গা করতে ২০ দিনের ছুটি কাটাচ্ছেন পন্থরা। ব্যাট, বল হাতে নেমে পড়ার আগে পন্থ দেখলেন ইংল্যান্ডের জয়।



সাতদিনের সেরা