kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

যুক্তরাষ্ট্র থেকে জিম্বাবুয়ে যাবেন সাকিব

অনলাইন ডেস্ক   

২৮ জুন, ২০২১ ০৮:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



যুক্তরাষ্ট্র থেকে জিম্বাবুয়ে যাবেন সাকিব

মোহামেডানের হয়ে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগ না খেলে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় ফিরে তিনি বাংলাদেশ দলের সঙ্গে যাবেন? নাকি সেখান থেকেই জিম্বাবুয়ের ফ্লাইট ধরবেন? এমন প্রশ্নের উত্তর মিলেছে। জিম্বাবুয়ে সফরে দলনেতার ভূমিকায় থাকা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আহমেদ সাজ্জাদুল আলম জানালেন, হারারেতে দলের সঙ্গে যোগ দেবেন সাকিব।

আসন্ন সফরে তিন সংস্করণের দলেই থাকা সাকিব ঠিক কবে দলে যোগ দিচ্ছেন, সাজ্জাদুল অবশ্য সেটি খোলাসা করতে পারলেন না। তিনি বলেন, ‘সাকিব সরাসরি (যুক্তরাষ্ট্র থেকে) দক্ষিণ আফ্রিকায় যাবে। সম্ভবত হারারেতেই ওর সঙ্গে আমাদের দেখা হবে। দলের সদস্যদের জন্য বিসিবির যে বন্দোবস্ত, তাতে এ রকম কিছুরই উল্লেখ আছে যে দল আগে যাবে এবং কিছু সদস্য পরে যোগ দেবে। আসলে বর্তমান পরিস্থিতিতে ভ্রমণও অনেক বড় এক চ্যালেঞ্জ হয়ে উঠেছে।’

সাকিব একা নন, বাংলাদেশ দলের কোচিং স্টাফের নতুন দুই সদস্যও আলাদাভাবে নিজ নিজ ঠিকানা থেকে উড়ছেন। সোমবার দিবাগত রাত ২টায় (২৯ জুন) কাতার এয়ারওয়েজের ফ্লাইটে ঢাকা ছাড়বে বাংলাদেশ দল। দোহায় ট্রানজিটে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা আছে স্পিন বোলিং উপদেষ্টা রঙ্গনা হেরাথের। আর ব্যাটিং উপদেষ্টা অ্যাশওয়েল প্রিন্সের হারারে যাওয়ার কথা তার নিজ দেশ দক্ষিণ আফ্রিকা থেকেই।



সাতদিনের সেরা