kalerkantho

মঙ্গলবার । ১৯ শ্রাবণ ১৪২৮। ৩ আগস্ট ২০২১। ২৩ জিলহজ ১৪৪২

ভারত হেরেছে : মনের আনন্দে খোঁচা মেরে যাচ্ছেন মাইকেল ভন!

অনলাইন ডেস্ক   

২৪ জুন, ২০২১ ১৮:৪৪ | পড়া যাবে ১ মিনিটে



ভারত হেরেছে : মনের আনন্দে খোঁচা মেরে যাচ্ছেন মাইকেল ভন!

এমনিতেই নিউজিল্যান্ডের কাছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ৮ উইকেটে হেরে গিয়ে ভারতীয় ক্রিকেটারদের মন খারাপ। তাদের সমর্থকেরাও চটে আছেন। এই সুযোগে কোহলিদের কাটা ঘায়ে লবণ ছিটিয়ে দিলেন সাবেক ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন। অবশ্য তিনি সুযোগ পেলেই ভারতীয় ক্রিকেট নিয়ে খোঁচা মারেন। এবার ভারত হেরে গেছে- এর চেয়ে বড় সুযোগ আর হয় নাকি!

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শুরু হওয়ার অনেক আগেই ভন দাবি করেছিলেন নিউজিল্যান্ডই শিরোপা জিতবে। গতকাল বুধবার নিউজিল্যান্ডের কাছে ভারতের হারের পর টুইটারে মাইকেল ভন আবারও লেখেন, 'নিউজিল্যান্ডই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতবে, এই কথাটি আগে থেকে বলে দেওয়ার জন্য ভারতের হাজার হাজার ক্রিকেট অনুরাগীর কাছে আমার ক্ষমা চাওয়া উচিত।'

উল্লেখ্য, কিছুদিন আগেই মাইকেল ভনের কিছু মন্তব্য নিয়ে তাকে ধুয়ে দেন ভারত এবং পাকিস্তানের সাবেক ক্রিকেটার ও সমর্থকেরা। ভন বলেছিলেন, কোহলির চেয়ে উইলিয়ামসন অনেক বড় মাপের ক্রিকেটার এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভারতের চেয়ে নিউজিল্যান্ডই এগিয়ে। তার ভবিষ্যদ্বাণী এবার মিলে গেল। ভন তাই মনের আনন্দে ভারতীয়দের খোঁচা মেরে যাচ্ছেন।



সাতদিনের সেরা