kalerkantho

মঙ্গলবার । ১৯ শ্রাবণ ১৪২৮। ৩ আগস্ট ২০২১। ২৩ জিলহজ ১৪৪২

লিটন-নাঈমের বিধ্বংসী ব্যাটিং

অনলাইন ডেস্ক   

২৪ জুন, ২০২১ ১৭:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



লিটন-নাঈমের বিধ্বংসী ব্যাটিং

ঢাকা প্রিমিয়ার লিগের আজকের সুপার লিগের ম্যাচে দেখা গেল লিটন দাস আর নাঈম শেখের ব্যাটিং তাণ্ডব। শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের বিপক্ষে এই দুই তরুণের ব্যাটিং তোপেই আবাহনী লিমিটেড বড় স্কোর গড়ে। মিরপুর শেরবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭৩ রান তুলেছে আবাহনী। 

কবজির চোটের কারণে ডিপিএলের প্রথম পর্বে খেলতেই পারেননি লিটন। সুপার লিগের আগের ৩ ম্যাচে দুইবার বিশের ঘরে আউট হয়ে গিয়েছিলেন মারকুটে এই ব্যাটসম্যান। জাতীয় দলে তার পারফরম্যান্স নিয়েও ব্যাপক সমালোচনা আছে। তিন নম্বরে নেমে আজ তার ব্যাট থেকে এসেছে ৫১ বলে ৮ বাউন্ডারি আর ১ ছক্কায় ৭০ রানের দারুণ এক ইনিংস। এই ইনিংস দিয়েই লিটন তার আত্মবিশ্বাস ফিরে পেতে পারেন।

এর আগে ওপেনিংয়ে নামা নাঈম শেখও ব্যাট হাতে তাণ্ডব চালিয়েছেন। তার সংগ্রহ পঞ্চাশ না ছাড়ালেও ছিল যথেষ্ট কার্যকর। আবাহনীর বড় স্কোরের ভিতটাই রচিত হয় নাঈমের ২৮ বলে ৬ বাউন্ডারিতে গড়া ৪২ রানের ইনিংসে। আফিফ হোসেন ধ্রুবও ১৫ বলে করেন ১৯ রান। অন্যদিকে নাজমুল হোসেন শান্ত (৬) আর মোসাদ্দেক হোসেন সৈকত (১৬) বেশি কিছু করতে পারেননি। শেখ জামালের বোলারদের মধ্যে ২টি করে উইকেট নিয়েছেন আফ্রিদি ও জিয়াউর।



সাতদিনের সেরা