kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

প্রেমিকার ভাই অপহরণ করেছিল অজি ক্রিকেটারকে!

অনলাইন ডেস্ক   

২২ জুন, ২০২১ ১৮:১৭ | পড়া যাবে ২ মিনিটে



প্রেমিকার ভাই অপহরণ করেছিল অজি ক্রিকেটারকে!

মাস দুয়েক আগে সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার স্টুয়ার্ট ম্যাকগিলকে 'অপহরণ' করা হয়েছিল। এই সংবাদে ক্রিকেটবিশ্বে তোলপাড় পড়ে যায়। অবশ্য বেদম মারধর করে ঘণ্টাখানেক পরেই ম্যাকগিলকে ছেড়ে দেয় অপহরণকারীরা। বিষয়টি নিয়ে এতদিন চুপ ছিলেন অস্ট্রেলিয়ার সাবেক লেগ স্পিনার। তবে এবার তিনি মিডিয়ার সামনে অপহরণ নিয়ে মুখ খুললেন। তিনি জানান, এই ঘটনার জন্য তার পরিবাররে ওপর দিয়ে ঝড় বয়ে গেছে।

সাংবাদিকদের ম্যাকগিল বলেন, 'আমি কোনো ভুল করিনি। মারিয়ারও কোনো দোষ নেই। ক্রিকেট ছাড়ার পর থেকে আমি নিজের ব্যবসা ও পরিবার নিয়ে থাকি। কোনোদিন কারও সঙ্গে ঝামেলা করিনি। তবুও আমাকে এভাবে চরম অপমানিত হতে হলো! গত কয়েক মাস আমার ও পরিবার কেমন মানসিক অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছি, সেটা শুধু আমরাই জানি। ভাগ্যিস পুলিশ তাদের (অপহরণকারী) গ্রেপ্তার করেছে। না হলে আমাদের সমস্যা আরও বাড়ত।'

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল বলিউডি কায়দায় সিডনির বাড়ি থেকে ৪৪ টেস্টে ২০৮ উইকেট নেওয়া ম্যাকগিলকে অপহরণ করা হয়েছিল। এরপর তাকে শহরের সম্পূর্ণ অন্য প্রান্তে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রচণ্ড মারধোর করার পাশাপাশি বন্দুক দেখিয়ে হত্যার ভয় দেখানো হয়। তবে সেই ঘটনার এক ঘণ্টার পর তাকে ছেড়েও দিয়েছিল অপহরণকারীরা। কিন্তু পুলিশের হাত থেকে রেহাই পায়নি। অপহরণের দায়ে পুলিশ ম্যাকগিলের প্রেমিকার ভাইসহ আরও তিন জনকে গ্রেপ্তার করে।

অস্ট্রেলীয় সংবাদমাধ্যম জানায়, ১৪ এপ্রিল রাত আটটার দিকে মারিনো সোতিরোপৌলু নামের এক ব্যক্তির সঙ্গে ঝামেলা হয় ম্যাকগিলের। তিনি ছিলেন ম্যাকগিলের প্রেমিকা মারিয়ার ভাই। মারিনো নিজেও নিউট্রাল বেতে অ্যারিস্টটল নামে একটি রেস্তোরাঁর মালিক। সেই রেস্তোরাঁতেই ম্যাকগিল ম্যানেজার হিসেবে কাজ করেন। তবে ১৪ এপ্রিল সেই ঘটনা ঘটলেও ২০ এপ্রিল ম্যাকগিল পুলিশের কাছে অভিযোগ করেন। ভয় পাওয়ায় নাকি তার পুলিশে যেতে এত দেরি হয়েছিল। 



সাতদিনের সেরা