kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

তামিমের পর মুশফিকও ছিটকে গেলেন ডিপিএল থেকে

অনলাইন ডেস্ক   

২২ জুন, ২০২১ ১৭:০৯ | পড়া যাবে ২ মিনিটে



তামিমের পর মুশফিকও ছিটকে গেলেন ডিপিএল থেকে

চোটের কবলে পড়ে ঢাকা প্রিমিয়ার লিগ থেকে আগেই ছিটকে গেছেন তামিম ইকবাল। সাকিব আল হাসান তো টুর্নামেন্ট থেকে ছুটি নিয়ে চলে গেছেন যুক্তরাষ্ট্রে। এবার চোটের কবলে আরও এক বড় তারকা। তিনি 'মি. ডিপেন্ডেবল' খ্যাত মুশফিকুর রহিম। আঙুলে চোট পেয়ে আবাহনী অধিনায়ক টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন। যা নিঃসন্দেহে আবাহনী লিমিটেডের শিরোপা ধরে রাখার অভিযানে বড় ধাক্কা। সামনে জিম্বাবুয়ে সিরিজ থাকায় জাতীয় দলের জন্যও এটা বড় দুঃসংবাদ।

আজ মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ম্যাচে কিপিং করার সময় ফিল্ডারের থ্রো সরাসরি মুশফিকের আঙুলে গিয়ে লাগে। ব্যথায় কাতরাতে দেখা যায় মুশফিককে। মাঠে খানিকটা চিকিৎসা নেওয়ার পর কিপিং চালিয়ে যান। পরে ব্যাটিংও করেন। কিন্তু ম্যাচের পর ব্যথা না কমায় এক্সরে করা হয়। এক্সরেতে কিছু ধরা পড়েনি। এরপর মুশফিকের আঙুলে স্ক্যান করা হয়। সেই স্ক্যান রিপোর্টেই আসে দুঃসংবাদ।

মুশফিকের চোট নিয়ে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরি সংবাদমাধ্যমকে বলেন, 'আজকে সকালে মুশফিকের হাতে সিটি স্ক্যান করা হয়েছে। স্ক্যানে তার বাঁ হাতের তর্জনিতে হেয়ারলাইন ফ্র্যাকচারের অস্তিত্ব পাওয়া গেছে। আপাতত আমরা তাকে এক সপ্তাহের জন্য বিশ্রাম নিতে বলেছি। এক সপ্তাহ পরে আবার পর্যালোচনা করব। যেহেতু হেয়ারলাইন ফ্র্যাকচার, আশা করছি সেরে উঠতে খুব একটা লম্বা সময় লাগবে না।'



সাতদিনের সেরা