kalerkantho

শনিবার । ১৬ শ্রাবণ ১৪২৮। ৩১ জুলাই ২০২১। ২০ জিলহজ ১৪৪২

ল্যাথামকে যেভাবে স্লেজিং করছিলেন কোহলি (ভিডিওসহ)

অনলাইন ডেস্ক   

২১ জুন, ২০২১ ২০:১৬ | পড়া যাবে ২ মিনিটে



ল্যাথামকে যেভাবে স্লেজিং করছিলেন কোহলি (ভিডিওসহ)

সাউদাম্পটনে চলছে ভারত-নিউজিল্যান্ড বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। ক্রিকেটবিশ্বে ভদ্র দল হিসেবে পরিচিত নিউজিল্যান্ডকেও স্লেজিং করতে ছাড় দিচ্ছেন না ভারত অধিনায়ক বিরাট কোহলি। খেলা চলাকালীন বারবার কোহলিকে দেখা গেছে কিউই ওপেনার টম ল্যাথামকে উত্ত্যক্ত করতে। এর আগে ভারত নিজেদের প্রথম ইনিংসে মাত্র ২১৭ রানে অল-আউট হয়েছিল। কাইল জেমিসন নিয়েছেন ৫ উইকেট।

টেস্টের তৃতীয় দিনের শেষে নিউজিল্যান্ড দুই ওপেনারকে হারিয়ে ১০১ রান তোলে। আজ চতুর্থ দিনে আবারও হানা দিয়েছে বৃষ্টি। তবে এর মধ্যেই শিরোনামে কোহলি এবং তার স্লেজিং। নিউজিল্যান্ডের ইনিংসের শুরুর দিকে কোহলিকে দেখা যায় কনওয়ের সঙ্গে ওপেন করতে নামা ল্যাথামের মনোযোগে চির ধরাতে। জসপ্রীত বুমরাহর সেই ওভারে কোহলি চিৎকার করে বলতে থাকেন, 'জস, তার কোনো ধারণাই নেই। তুমি তাকে প্রায় শেষ করে দিয়েছ! তুমি তাকে আরো ওপরে বল করতে পার। ও নিজেই জানে, ব্যাটে-বলে করতে পারবে না!'

ল্যাথাম অবশ্য বেশিক্ষণ টিকতে পারেননি। ওপেনিং জুটিতে ৭০ রান যোগ করার পরে অশ্বিনের বলে কোহলির হাতেই ক্যাচ তুলে বিদায় নেন। দিনের একদম শেষ ওভারে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের প্রথম হাফ-সেঞ্চুরিয়ান ডেভন কনওয়েকে (৫৪) আউট করেন ইশান্ত শর্মা। ভারতের থেকে নিউজিল্যান্ড এখনো ১১৬ রানে পিছিয়ে। আজ চতুর্থ দিনে এখন পর্যন্ত মাঠে বল গড়ায়নি। সাউদাম্পটনে টানা বৃষ্টি চলছেই।



সাতদিনের সেরা