kalerkantho

বুধবার । ২০ শ্রাবণ ১৪২৮। ৪ আগস্ট ২০২১। ২৪ জিলহজ ১৪৪২

প্রয়োজনে একটা ক্রিকেট দলই কিনে ফেলবেন শোয়েব!

অনলাইন ডেস্ক   

২১ জুন, ২০২১ ১৮:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



প্রয়োজনে একটা ক্রিকেট দলই কিনে ফেলবেন শোয়েব!

বরাবরের মতো চলতি পাকিস্তান সুপার লিগের ফ্লপ দলটি হলো লাহোর কালান্দার্স। ছয় বারের পাকিস্তান সুপার লিগে এই তারকাবহুল দলটি একবারও শিরোপা জিততে পারেনি। ২০২১ সালে প্লে-অফেও উঠতে পারেনি। এমন নয় যে তাদের প্রতিভার অভাব আছে। দলটিতে আছেন রাশিদ খান, মোহাম্মদ হাফিজ, ফাখার জামানের মতো তারকারা। তবু কোথাও একটা সমস্যা হচ্ছে যে কারণে এবারও তারা ব্যর্থ হয়েছে। 

লাহোর কালান্দার্স দলের অধিনায়ক শোহেল আখতার, দলের কোচ হলেন আকিব জাভেদ। দলের মালিকের নাম ফাওয়াদ রানা। এই তিনজনের ওপরই দলের ব্যর্থতার দায় বর্তায়। টিম ম্যানেজমেন্টের দিকেও আঙুল উঠছে। লিগের শেষ ছয়টি ম্যাচে একটি বাদে বাকি পাঁচটি ম্যাচেই হারতে হয়েছে লাহোর কালান্দার্সকে। এবার লাহোর কালান্দার্স নিয়ে মুখ খুললেন 'রাওয়ালপিন্ডি এক্সপ্রেস' খ্যাত পাকিস্তানের সাবেক গতিতারকা শোয়েব আখতার।

পিএসএলের দলটির এই দুর্দশা দেখে তিনি নাকি কিনেও ফেলতে চেয়েছিলেন! শোয়েব বলেন, 'লাহোর ব্র্যান্ডটাকে নষ্ট করছে লাহোর কালান্দার্সের মালিকরা ও ম্যানেজমেন্ট। আমি রানাকে বলেছিলাম, ভাই তুমি তোমার দলকে আমায় বিক্রি করে দাও, আমি নতুন করে লাহোর এক্সপ্রেস নাম রাখব এবং আমি এই দলের ম্যানেজমেন্টকে বদলে ফেলব। এই দলের মালিক এবং ম্যানেজমেন্ট ক্রিকেট নিয়ে সিরিয়াস নয়, তারা লাহোরের ব্র্যান্ডটাকে নষ্ট করছেন।'



সাতদিনের সেরা